Home / মিডিয়া নিউজ / এবার চলচ্চিত্রে সুজানা

এবার চলচ্চিত্রে সুজানা

মডেলিং, টিভি নাটকের পর অভিনেত্রী সুজানা জাফর এবার চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন। সুজানা মনে করছেন, চলচ্চিত্রাঙ্গনে এখন সুবাতাস বইছে।

মডেল-অভিনেত্রী সুজানা বর্তমানে ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন। এ বছরই নানা কারণে

আলোচনায় এসেছেন তিনি। সংগীতশিল্পী হৃদয় খানের সঙ্গে বিয়ে, বিচ্ছেদ, তারপর আবার ঘুরে দাড়ানো – সব মিলিয়ে গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি।

সুজানা জানালেন, সম্প্রতি তিনি ডাক পেয়েছেন চলচ্চিত্রে অভিনয়ের। চলচ্চিত্রের

পরিবেশ এখন কাজ করার মতো বলে মনে করছেন তিনি।sujana

“চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আমার অনেক দিনের। এক সময় অনেক ছবির প্রস্তাবও পেয়েছি। কিন্তু তখন চলচ্চিত্রের মান একেবারেই যাচ্ছেতাই ছিল। গুটিকয়েক ভাল ছবি নির্মাণ হতো। বর্তমানে আমাদের চলচ্চিত্রশিল্প ঘুরে দাড়াচ্ছে আবারও। অনেক নতুন আইডিয়া নিয়ে কাজ হচ্ছে। আর ঠিক এমন সময় আমি প্রস্তাবও পাচ্ছি। এখনতো হাতে অফুরন্ত সময়। সংসারের ঝামেলা নেই, বাবা অসুস্থ ছিলেন, তিনিও চলে গেছেন আমাকে ছেড়ে। সব মিলিয়ে এই সময়টা কাজে লাগাতে চাই।”

কবে নাগাদ চলচ্চিত্রে দেখা যাবে- এই প্রশ্নের জবাবে সুজানা বললেন, “প্রস্তাব অনেক পেলেও ভাল মানের ছবি পাচ্ছি না। গল্পও পছন্দ হচ্ছে না। প্রযোজকদের শর্ত নিয়েও দ্বিধায় আছি। সব মিলিয়ে চলচ্চিত্রে আমার কাজ করা হচ্ছে না। তবে ব্যাটে-বলে মিলে গেলে শিগগিরই আমাকে বড় পর্দায় দেখা যাবে।”

বিচ্ছেদের প্রসঙ্গ উঠতেই বললেন, “আমার কোনো কষ্ট নেই সংসার ভেঙে যাওয়ায়। আমি বরং ভালো আছি। সেটাকে আমি একটা দুঃস্বপ্ন মনে করি ইদানিং। এখন কাজটাকেই সবচেয়ে প্রাধান্য দিতে চাই।”

সুজানা এখন কয়েকটি ধারাবাহিকেও কাজ করছেন তিনি। আসছে ঈদে কোনো নাটকে নাও দেখা যেতে পারে তাকে।

“অনেক কষ্ট করে অভিনয় করি। কিন্তু নাটকের তেমন সাড়া পাই না। আসলে বাংলাদেশের দর্শকরা কি নাটক দেখছে না? নাকি আমাদের নাটকের মান খারাপ হয়ে গেছে বুঝতে পারছি না। তাছাড়া কোনো কোনো শিল্পীদের কাজ বেশি, কেউ একেবারেই বেকার। এত কিছু মেইনটেইন করতে পারবো কতো দিন, কে জানে! তাই ইচ্ছা করেই নাটকে অভিনয় কমিয়ে দিয়েছি।”

-লিখেছেন মাসিদ রন

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.