Home / মিডিয়া নিউজ / প্রিয়াঙ্কার ব্যাগের দামে বিদেশ ভ্রমণ

প্রিয়াঙ্কার ব্যাগের দামে বিদেশ ভ্রমণ

বলিউড তারকাদের ক্যারিয়ার আর ব্যক্তিগত জীবনের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টকে ঘিরে সবার

কৌতূহলের শেষ নেই। তাই সামাজিক যোগাযোগমাধ্যমে হামেশাই তাঁদের পোশাক, অলংকার, ব্যাগ,

জুতা আলোচনায় উঠে আসে। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাগ নিয়ে আলোচনা হচ্ছে।

প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যাশন স্টেটমেন্ট বারবার সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলে। কিছুদিন আগে মেট গালাতে এই সাবেক বিশ্ব সুন্দরীর অদ্ভুত লুক আর পোশাক নানাভাবে সমালোচিত হয়। তবে শুধু প্রিয়াঙ্কার পোশাক বা এক্সেসরিজ নয়, তার দামও হামেশাই সবাইকে অবাক করে। আবার তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে সবাই আলোচনায় মুখর। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা এক নতুন লুকের ছবি দ্রুত ভাইরাল হয়েছে। সবাই দারুণ পছন্দ করেছেন বলিউডের এই দেশি গার্লের বিদেশি লুক।

প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে দেখা গেছে, তিনি লাল রঙের ভেলভেট প্যান্ট স্যুট পরেছেন। হাই নেকওয়ালা পোশাকটি পরে তিনি আরও আকর্ষণীয় হয়েছেন। এই প্যান্ট স্যুটের ওপর প্রিয়াঙ্কা মাল্টি লেয়ারের মেটালের চেন পরেছেন। চেনের সঙ্গে মানানসই একটি ব্যাগ নিয়েছেন। ব্যাগটিও মেটালিক রঙের। তবে পোশাকের থেকে তাঁর ব্যাগটি সবার নজর কেড়েছে। এবার ব্যাগটির দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। বিভিএলজিএআরআইর এই ব্যাগের দাম এবার জানা যাক। প্রিয়াঙ্কার এই স্টাইলিশ ব্যাগের দাম ১ লাখ ৮৫ হাজার টাকা। এই টাকা দিয়ে একটা বিদেশ ট্যুর হয়ে যাবে।

বিয়ের পর প্রথম এই বলিউড সুন্দরী বড় পর্দায় আসতে চলেছেন ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির মাধ্যমে। ছবিটি পরিচালনা করেছেন সোনালী বোস। প্রিয়াঙ্কা ছাড়া এই ছবিতে আছেন জায়রা ওয়াসিম, ফারহান আখতার।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.