Home / মিডিয়া নিউজ / ম্যাসেজ পিপাসুরা সুড়সুড় করে ঢুকে পড়ছেন নিপুণের পার্লারে

ম্যাসেজ পিপাসুরা সুড়সুড় করে ঢুকে পড়ছেন নিপুণের পার্লারে

২০১৬ সালের জানুয়ারি মাসের শুরুতেই যাত্রা শুরু হয় ‘টিউলিপ নেইল অ্যান্ড স্পা’ নামে একটি

পার্লারের। প্রতিষ্ঠানটির মালকিন সিনেমার নায়িকা নিপুণ। একই সঙ্গে সিনেমাভিনেত্রী নিপুণ চালু করেন

মেয়েদের পোশাক নিয়ে ‘টিউলিপ ফ্যাশন’ নামে আরেকটি প্রতিষ্ঠান। বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউতে তার পার্লার এখন আয়েশীদের ভিড়ে জমজমাট।

টিউলিপ নেইল অ্যান্ড স্পার ফেসবুকে গেলেই দেখা যায়, সেখানে উল্লেখ রয়েছে থাইল্যান্ডের ট্রেইন মেয়েরাই কাজ করছেন এখানে। ম্যাসেজ যারা পছন্দ করেন তাদের জন্য থাইল্যান্ড থেকে উড়িয়ে এনেছেন ডজনখানেক থাই কন্যাকে। কিন্তু নজরদারিতে জানা গেছে, এসব মেয়ের বেশিরভাগেরই বাংলাদেশে কাজ করার অনুমতি (ওয়ার্ক পারমিট) নেই! শুধু মোটা অংকের টাকার লোভে নিপুণ তাদের ঢাকায় নিয়ে এসেছেন। কেউ কেউ অভিযোগ তুলেছেন, নিপুণের এই পার্লারের পেছনে রয়েছেন কিছু ক্ষমতাধর মানুষ যাদের কারণে নায়িকার পার্লারে কেউ নজরদারি করার সাহসই পায় না।

গুলশান-বনানীকে বলা হয় ঢাকার উঁচুতলার মানুষের এলাকা। তাই এই এলাকার সব কিছুরই দরদাম উঁচু পর্যায়ের। যে কারণে সিনেমার গুটি কয়েক হিট ছবির নায়িকার এমন আলিশান ব্যবসার উৎস ঠিক ঠাওর করা যাচ্ছে না। সে যাই হোক, আয়েশীদের এখন আর ভিসা, টিকিট আর বিমান ভ্রমণের ঝক্কি নেই। ম্যাসেজ পিপাসুরা মন চাইলেই সুড়সুড় করে ঢুকে পড়ছেন নিপুণের পার্লারে। এই আয়েশীদের দলে দেশের অগণিত প্রভাবশালী নাগরিকও আছেন। যে কারণে টিউলিপ নেইল অ্যান্ড স্পার দিকে কেউ কুনজরে তাকাচ্ছেন না বলে জানা গেছে।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.