Home / মিডিয়া নিউজ / অ’ভিনেতা শুভকে কিছু খাইয়ে পাগল বানানো হয়েছে

অ’ভিনেতা শুভকে কিছু খাইয়ে পাগল বানানো হয়েছে

অনেকেই ধারণা করছিলেন, গত তিন/চার বছর ধরে মিডিয়া থেকে বাইরে ছিলেন শাহরিয়ার শুভ।

ছিল পারিবারিক নানা জটিলতাও। প্রচলিত রয়েছে, মাদকাসক্ত হয়ে শাহরিয়ার শুভর বর্তমান পরিস্থিতি

হয়েছে। গতকাল অভিনেতা শাহরিয়ার শুভর কিছু ছবি ভাইরাল হলে এমন নানা কথা শোনা যায়। যে ছবিতে তাকে পাগলের বেশে ঘুরতে দেখা যায়।

তবে অভিনয় শিল্পীসংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম জানালেন ভিন্ন কথা। তিনি বলেন, ‘শুভর সঙ্গে আমার কথা হয়েছে সরাসরি। তার সঙ্গে কথা বলে যেটা জানতে পারলাম, মাদকাসক্ত বা পাগল হয়ে যাওয়ার মতো কোনও ঘটনা নেই এখানে। শুভ সেখানে গিয়েছেন একটি শুটিংয়ে। একদিন মাঝে বিরতি ছিল। তাই সে সরিষাবাড়ি এলাকাতেই অবস্থান করছিল। এরমধ্যে একটি দোকানে চা পান করতে যায়। মূলত এরপর কী হয়েছে সে আর জানে না।’ এ কথার যুক্তিও আছে। শাহরিয়ার শুভ মূলত ঢাকার বাসিন্দা। তিনি ঢাকাতেই বড় হয়েছেন। সরিষাবাড়িতে শুটিং যদি করে থাকেন তার অন্যান্য কো আর্টিস্ট কারা সে সম্পর্কে কোন তথ্যও জানা যায়নি।

নাসিমের মতে, শাহরিয়ার শুভকে চায়ের সঙ্গে নেশা জাতীয় কিছু খাইয়ে দেওয়া হয়েছে। এবং তার মোবাইল ফোন, ঘড়ি, মানিব্যাগসহ যা ছিল সব নিয়ে গেছে। মূলত, এরপর থেকেই গেল তিন দিন শুভ সরিষাবাড়ি এলাকার বিভিন্ন স্থানে পাগলের মতো ঘুরে বেড়িয়েছেন।

এরমধ্যে স্থানীয়দের উদ্যোগে চিকিৎসক দেখানো হয়েছে। চিকিৎসকও জানিয়েছেন, তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছে।

অভিনয় শিল্পীসংঘের সাধারণ সম্পাদক নাসিম বলেন, ‘শুভর সঙ্গে কথা বলে গত দুই দিনের কষ্টটা লাঘব হয়েছে। ও নিরাপদে আছে, এটাই বড় খবর। আমরা এখন তাকে ঢাকায় ফেরানোর ব্যবস্থা নিচ্ছি। কারণ, ওর বিশ্রাম ও সুচিকিৎসা প্রয়োজন।’

প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছিলেন শাহরিয়ার শুভ। এরমধ্যে শতাধিক টিভি নাটকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। শিহাব শাহীনের ‘ভালোবাসার চতুষ্কোণ’, ডি এ তায়েবের ‘ডিবি’, নিমা রহমানের ‘গুলশান অ্যাভিনিউ’সহ শূন্য দশকের প্রায় সব নির্মাতার সঙ্গে কাজ করেছেন শুভ। তবে গেল তিন বছর তিনি নিজেকে গুটিয়ে নেন ব্যক্তিগত কারণে।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.