Home / মিডিয়া নিউজ / বিচারক হিসেবে আমেরিকায় সুন্দরী প্রতিযোগিতার মোনালিসা

বিচারক হিসেবে আমেরিকায় সুন্দরী প্রতিযোগিতার মোনালিসা

আমেরিকায় সুন্দরী প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী

মোনালিসাকে। ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী দীর্ঘদিন ধরেই রয়েছেন পর্দার আড়ালে। বতর্মানে

তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী। ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন তিনি। নিজের ফেসবুক পাতায় পোস্ট দিয়ে এই তথ্য জানান মোনালিসা।

আমন্ত্রণের চিঠিটি গত ২২ আগস্ট পেলেও তিনি নিজের ফেসবুক পাতায় প্রকাশ করেছেন গতকাল রাতে। বাংলাদেশে যখন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে তুমুল আলোচনা চলছে তখনই মোনালিসা এই তথ্য জানালেন সবাইকে।

মোনালিসা লিখেছেন, ‘বিচারক হওয়ার আমন্ত্রণ পেয়ে আমি গর্বিত। এটি আমার কাছে বিশেষ ও দারুণ একটি সম্মান। আন্তর্জাতিক বিচারক হিসেবে এখানে অংশ নেবো ভেবে আমি উচ্ছ্বসিত। বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড হলো ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা। এখানে বলিউড তারকারাও থাকবেন।’

অন্যদিকে বৃহস্পতিবার (৫ অক্টোবর) ছিল মোনালিসার জন্মদিন। এই বিশেষ দিনটিতেই সবাইকে জানালেন নতুন খবর। ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতায় আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে এবারই প্রথম স্থান পেলেন বাংলাদেশের কেউ।

নিউ জার্সির রয়েল আলবার্ট’স প্যালেসের দ্য প্লাজায় শুক্রবার (৬ অক্টোবর) আর গ্র্যান্ড বলরুমে আগামী (৮ অক্টোবর) অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতা। প্রথম দিন ইভেনিং গাউন আর দ্বিতীয় দিন ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে আসবেন প্রতিযোগীরা। মোনালিসা এখন আমেরিকার টাইম টেলিভিশনে হেড অব প্রোগ্রাম ও ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.