Home / মিডিয়া নিউজ / রেষ্টুরেন্ট ব্যবসায় যুক্ত হলেন ঢাকাই মডেল শায়না

রেষ্টুরেন্ট ব্যবসায় যুক্ত হলেন ঢাকাই মডেল শায়না

শোবিজ অঙ্গনের আলোচিত মডেল ও অভিনেত্রী শায়না আমিন দীর্গদিন ধরেই রয়েছেন পর্দায় অনুপস্থিত।

বর্তমানে প্রবাসী যুবক মাসুদ রানাকে বিয়ে করে যুক্তরাজ্যে বসবাস করছেন তিনি। সহসা দেশেও

ফিরছেন না তিনি। এরই মধ্যে অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদটিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন শায়না।

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন এ মডেল ও অভিনেত্রী। তবে নতুন খবর হলো এবার এ অভিনেত্রী ও তার স্বামী মাসুদ রানা যুক্তরাজ্যে একটি স্প্যানিশ রেস্টুরেন্ট দিয়েছেন। সেই রেস্টুরেন্টে ছবি তুলে নিজের ফেসবুকেও আপলোড করছেন শায়না। ‘লা ফিয়েস্তা’ নামক এ রেস্টুরেন্টই এরই মধ্যে গ্রাহকদের পছন্দের তালিকায়ও চলে এসেছে। সব মিলিয়ে এ রেস্টুরেন্টটি নিয়ে বেশ এক্সাইটেড তিনি।

এ বিষয়ে শায়না বলেন, ১৪ই অক্টোবর এ রেস্টুরেন্টটি খুলেছি আমরা। আমাদের গত দুই মাসের পরিশ্রম কাজ দিয়েছে। এজন্য আমি কৃতজ্ঞ আমার স্বামীর কাছে। এর নকশাও তারই করা। এরই মধ্যে ভোজনরসিকরা ভিড় করছেন আমাদের রেস্টুরেন্টে। আমি অনেক হ্যাপি বিষয়টি নিয়ে। এদিকে শায়না এ রেস্টুরেন্ট নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন।

ডিসেম্বরেই তার কোলজুড়ে সন্তান আসার কথা রয়েছে। তাই সহসাই দেশে ফিরছেন না তিনি। আর মিডিয়াতে তো নয়ই। উল্লেখ্য, শহিদ ও শুভমিতার ‘এক জীবন’ গানের মডেল হিসেবে প্রথম আলোচনায় আসেন শায়না। এরপর বেশ কিছু টিভিসিতে কাজ করেছেন তিনি। কয়েকটি চলচ্চিত্রে কাজ করেও প্রশংসিত হন। ছোট পর্দার নাটকেও কাজ করেছেন তিনি। কিন্তু এক বছর ধরে তিনি অনুপস্থিত রয়েছেন দেশীয় মিডিয়ায়।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.