Home / মিডিয়া নিউজ / গাইতে গাইতে টাকায় ডুবে গেলেন গায়ক

গাইতে গাইতে টাকায় ডুবে গেলেন গায়ক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে একজন গায়ক ইলেক্ট্রনিক হারমোনিয়াম

বাজিয়ে গান গাচ্ছেন। আর তার সামনে পেছনে মানুষজন দাঁড়িয়ে ক্রমাগত টাকা ছড়িয়ে দিচ্ছেন।

হাতের টাকা শেষ হয়ে যাচ্ছে নাতুন বান্ডেল খুলে ফের টাকা ছড়াচ্ছেন তিনি।

টাকার চাপে হারমোনিয়াম ডুবে যাচ্ছে তিনি একহাত দিয়ে টাকা সরিয়ে দিয়ে ফের বাজাতে শুরু করছেন, ফের ডুবে যাচ্ছে ফের হাত দিয়ে… এভাবে চলতে থাকলো। এক সময় দেখা গেল তিনি টাকার মধ্যে বসে আসেন। চারপাশে টাকার স্তুপ জমে গেছে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে চমকে গেছেন অনেকে ভাবছেন এ হকোন গায়ক যে তাকে টাকায় ডুবিয়ে দিতে হবে? একজন তো ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, প্রতিদিন কত রোগী চিকিতসার অভাবে মারা যায়। এভাবে যদি সেই রোগীদের আপনারা টাকা বিলাতেন কত জীবন বেচে যেত। আপনাদের একটু সাময়িক আনন্দের কাছে হেরে কত জীবন, কত পরিবার।

ঐ ব্যক্তি লিখেছেন, কত সন্তান বাবার মুখ দেখতে পারেনা, কত কিশোরী হয় বিধবা। পাহাড় সমান টাকা কামিয়েছেন কিন্তু হৃদয়টা শুকিয়ে একটা তরমুজের বিচির সমান হয়ে গেছে, সেখানে মানুষের জন্য ভালবাসা নাই। যদিও ভিডিওটা বাংলাদেশের নয় কিন্তু এসব তো সারা দুনিয়ায় হচ্ছে।

জানা গেছে, ওই গায়কের নাম কৃতিধন গাধভি। ভারতীয় এই গায়ক বিশ্বব্যাপী জনপ্রিয় শুধু তাঁর ভার্সেটাইল গায়কীর জন্য। কাওয়ালির জন্য ভারত ও পাকিস্তানে তিনি ব্যাপক জনপ্রিয়। আর এই জনপ্রিয় গায়কের কাছে টাকা ছড়িয়ে দিচ্ছেন ধনীরা। ভিডিওটি ভারতের কোনো এক ঘরোয়া অনুষ্ঠান থেকে ধারণ করা।

জানা গেছে, গাধভি প্রায় অনুষ্ঠানে টাকায় ডুবে যান। তার গায়কীতে মগ্ন হয়ে মঞ্চ ঘিরে ফেলেন ভক্তরা। ধনী ভক্তরা ছেটাতে শুরু করেন টাকা।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.