Home / মিডিয়া নিউজ / হকার ছিলেন অক্ষয়, পড়ুন অভিনেতাদের অতীত!

হকার ছিলেন অক্ষয়, পড়ুন অভিনেতাদের অতীত!

কেউ আছেন স্টার কিডস। কেউ আবার স্ট্রাগল করে উঠে এসেছেন। স্টার কিডসদের কথা যদি

বাদ দেওয়া হয়, তাহলে বলিউডে স্ট্রাগলিং অভিনেতাদের সংখ্যা হাতে গোনা। শাহরুখ,

রজনীকান্তের মতো কয়েকজনকে বাদ দিলে বাকি অভিনেতাদের অতীত নিয়ে জানে ক’জন?

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি : চরিত্রাভিনেতা দিয়ে জীবন শুরু করেছিলেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। রঘুবীর যাদব বা দীপক ডোব্রিয়ালের মতো ছিলেন তার জীবন। কিন্তু তার জীবন বদলে দেয় “কাহানি” ও “গ্যাংস অফ ওয়াসেপুর”। ২০১২ সালেই রিলিজ় করে ছবি দু’টি।

অক্ষয় কুমার : রাজীব হরি ওম ভাটিয়া। ব্যাংককে কুক ছিলেন তিনি। এ কথা তো সবাই জানে। কিন্তু জানেন কী? তারও আগে কী ছিলেন অক্ষয় কুমার? কলকাতায় অ্যাকসেসারিজ় বিক্রি করতেন তিনি। কম দামে জিনিস কিনে কলকাতায় বিক্রি করতেন তিনি। একবার তো চম্বলে ডাকাতের ভপ্পরেও পড়েছিলেন অক্ষয় কুমার।

আরশাদ ওয়ার্সি : বোরিভেলি থেকে বান্দ্রা পর্যন্ত লিপস্টিক ও নেলপলিশ বিক্রি করতেন আরশাদ ওয়ার্সি। ওটাই ছিল তার নিত্যদিনের কাজ। যখন তিনি আকবর সামির ট্রুপে হাজার টাকার বিনিময়ে নাচের সুযোগ পান। তা ছিল তার কাছে স্বপ্নাতীত। তারপর তিনি একটি ডান্স স্টুডিও খোলেন। ফিল্মের অফার ওসতে থাকের তর পর থেকেই। ভারত দাভোলকরে কিছু শোয়ে কোরিওগ্রাফ করেছিলেন তিনি। অ্যাসিস্ট করেছিলেন মহেশ ভাটকেও।

সঞ্জয় মিশ্র : সমালোচকদের প্রশংসা জুটেছে। সেরা অভিনেতা হিসেবে একাধিক পুরস্কারও পেয়েছেন তিনি। ন্যাশনাল স্কুল অফ ড্রামায় ইরফান খান ও তিগমাংশু ধুলিয়ার সিনিয়র ছিলেন তিনি। জানা যায়, বাবা মারা যাওয়ার পর তিনি চাকরির সন্ধান করছিলেন। অভিনেতা হওয়ার আগে ধাবায় অমলেট বানাতেন তিনি।

মনোজ বায়পেয়ি : ন্যাশনাল স্কুল অফ ড্রামার ছাত্র ছিলেন মনোজ বাজপেয়ি। শোনা যায়, একসময় নিজের উপর বীতশ্রুদ্ধ হয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.