Home / মিডিয়া নিউজ / শাহরুখের হারিয়ে যাওয়া যমজ ভাই!

শাহরুখের হারিয়ে যাওয়া যমজ ভাই!

বলিউড হোক কিংবা পুরো বিশ্বে, শাহরুখ খান একজন কিংবদন্তী। তার সঙ্গে কারও তুলনা চলে না।

কিন্তু আজ এমন একজনের সন্ধান পাওয়া গিয়েছে, যিনি শাহরুখ নন, কিন্তু দেখতে হুবহু বলিউড বাদশাহর মতোই।

নাক, চোখ, চুল, দাঁড়ি সবই হুবহু এক। এমনকি স্টাইলেও আছে সাদৃশ্য। তিনি দেখতে পুরোপুরিই শাহরুখ খানের মতো। বলা হচ্ছে ভারতের কাশ্মীরের বাসিন্দা হায়দার মকবুলের কথা। এ যেন হুবাহু ২০১৬ সালের মুক্তিপ্রাপ্ত ‘ফ্যান’ ছবির মতন ঘটনা।

তিনি শাহরুখের কোন হারিয়ে যাওয়া যমজ ভাই নন। তবে দেখতে হুবহু শাহরুখের মতোই। কাশ্মীরের শ্রীনগরের বাসিন্দা হায়দার মকবুল শাহরুখের খুব বড় ভক্ত। আর শাহরুখের ভক্ত হওয়ার পেছনের মূল কারণ হলোতিনি নিজেও দেখতে অবিকল শাহরুখের মত।

এমন কি গালের টোলটাও আছে মকবুলের। শাহরুখের স্টাইল অনুকরণ করায় ছোট-খাটো কোনো পার্থক্য থাকলেও সেটা বোঝার কোনো উপায় নেই। পাড়া প্রতিবেশী, বন্ধুরা এমনকি অপরিচিতরাও তার সঙ্গে সেলফি তুলতে আগ্রহী। শাহরুখের মতো চেহারা হওয়ার কারণে তিনি রাতারাতি বনে গেছেন ফেসবুক সেলিব্রেটি। ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা বাড়ছে খুব দ্রুত। জনপ্রিয় হয়ে গেছেন টুইটারেও। তাকে নিয়ে গণমাধ্যমেও চলছে ব্যাপক আলোচনা।হায়দার মকবুল এখন ব্যস্ত আছেন শাহরুখের অনুকরণে তোলা ছবি শেয়ার করা নিয়ে।

এদিকে বাস্তবের শাহরুখ খান ব্যস্ত আছেন তার আসন্ন ছবি ‘জাব হ্যারি মেট সেজাল’ এর প্রচারণায়। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে ছবিটি। ইমতিয়াজ আলির পরিচালনায় এতে শাহরুখের বিপরীতে আছেন আনুশকা শর্মা। এই নিয়ে তৃতীয়বারের মতো আনুশকার সঙ্গে জুটি বেঁধেছেন শাহরুখ খান।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.