Home / মিডিয়া নিউজ / যে কারণে আদিত্যর প্রেমে পড়েছিলেন রানি…

যে কারণে আদিত্যর প্রেমে পড়েছিলেন রানি…

রানি মুখার্জী ও আদিত্য চোপড়ার বিয়ের ৬ বছর পূর্ণ হল। দু’জনের বন্ধুত্ব বহু বছরের। শেষ পর্যন্ত

দু’জন দু’জনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু নিক-প্রিয়াঙ্কা অথবা রণবীর-দীপিকার মতো

এই দম্পতি কিন্তু সোশাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় নন। দু’জনের একসঙ্গে ছবি অনেক খুঁজলে তবে পাওয়া যায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রানি জানিয়েছেন যে তারা দু’জনেই খুব প্রাইভেট পার্সন। আর সেটাই ছিল মনের মিল হওয়ার সবচেয়ে বড় কারণ। বলিউডলাইফ-এর একটি প্রতিবেদন অনুযায়ী, রানি একটি সাক্ষাৎকারে বলেছেন আদিত্য চোপড়া যদি করণ জোহরের মতো কেউ হতেন, তবে রানি কোনোদিনই হয়তো তার প্রেমে পড়তেন না।

রানি বলেন, “এমন কোনো জায়গা নেই যেখানে করণ নেই। ও এত বেশি সোশাল, সব সময়ে যে কোনো পার্টিরও মধ্যমণি থাকে সে। প্রত্যেকদিনই ও কিছু না কিছু করে চলেছে। আমার ব্যাপার হল আমি খুব ঘরোয়া মানুষ। যদি আমার স্বামী কাজের পরেও অর্ধেক সময় তার সোশাল লাইফকে দেয়, তাহলে তো আমি পাগলই হয়ে যাব। কারণ অর্ধেক সময় আমি তাকে দেখতেই পাব না। আমি খুব খুশি যে আদি একেবারেই সোশাল পার্সন নয়। কাজের পরে সোজা আমার কাছে ফেরে।”

ঠিক এই কারণেই তিনি আদিত্য চোপড়ার প্রেমে পড়েছিলেন, সেই কথাও উল্লেখ করেন অভিনেত্রী। রানি জানান, তিনি নিজেও প্রাইভেট পার্সন আর সেই কারণেই সম্ভবত তাদের দাম্পত্য এতটা মজবুত। তবে আরও একটি কারণ ছিল। রানি ওই সাক্ষাৎকারে বলেছেন যে ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর পরে, খুব কম মানুষকেই তিনি পেয়েছেন যাদের শ্রদ্ধা করা যায়। আদিত্য চোপড়া তেমনই একজন মানুষ।

আসলে প্রেমের আসল ভিত্তিটা হল পারস্পরিক শ্রদ্ধা। তার পরে আসে বন্ধুত্বের প্রশ্ন, স্বভাবের মিল, সহনশীলতা। শ্রদ্ধা না থাকলে কোনো প্রেমের সম্পর্কই বেশিদিন টিকতে পারে না। রানি ও আদিত্য পরস্পরকে একাধিক কারণে শ্রদ্ধা করেন। কিন্তু তার মধ্যে একটি বড় কারণ ছিল এটাই যে দু’জনেই খুব ঘরোয়া, লোক দেখানো পছন্দ করেন না। সোশাল মিডিয়ায় পিডিএ তো একেবারেই নয়। বলা যায়, একদিক থেকে এই ডিজিটাল যুগে রানি-আদিত্য এখনো পর্যন্ত টিকিয়ে রেখেছেন নব্বইয়ের প্রেমের আমেজ। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.