Home / মিডিয়া নিউজ / আবারো ক্যারিয়ারে মনোযোগী হলেন নায়িকা আঁচল

আবারো ক্যারিয়ারে মনোযোগী হলেন নায়িকা আঁচল

বিনোদন ডেস্ক: অল্পকিছু সময় আগেই আচল ও জয় চৌধুরী শেষ করেছেন খ্যাতিমান নির্মাতা মনতাজুর

রহমান আকবরের ‘আয়না’ ছবিটি। এই ছবিটি সীমিত বাজেটে নির্মিত হয়েছে। এখন তিনি কাজ করছেন

শাপলা মিডিয়া প্রযোজিত এবং জাফর আল মামুন পরিচালিত ‘এক পশলা বৃষ্টি’ ছবিতে। এ ছবিতে তিনি ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন।

আবারো ক্যারিয়ারে মনোযোগী হলেন নায়িকা আচলের

উত্তরা লোকেশনে বসেই তিনি গণমাধ্যমকে জানান, ‘কম বাজেটের হলেও এটি সুন্দর একটি গল্পের ছবি।’ এই ছবিটিতে আচলের বিপরীতে রয়েছেন কায়েস আরজু এবং জয় চৌধুরী। এর আগে আচল ও জয় চৌধুরী ‘আজব প্রেম’ নামে একটি ছবিতে কাজ করেছেন। জয় চৌধুরী বলেন, চলচ্চিত্রে আমি সফল হতে চাই। এজন্য সকলের সহযোগিতা চাই।’ আয়না ছবিতে আচল একটি ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করেছেন।

এই ছবিতে আচলের চরিত্র নিয়ে মনতাজুর রহমান আকবর বলেন, ‘অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। এক সময় সে জমিদারের কু-নজরে পড়ে।

এ নিয়ে জটিলতা তৈরি হয়। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়।’ ছবিটির চিত্রায়নের সময়ই আচল বলেছেন, ‘প্রথমবারের মতো নাম ভূমিকায় অভিনয় করছি। গল্পটিই ছবিটি করতে আমাকে আগ্রহী করেছে। গ্রামীণ পটভূমি নিয়ে ছবির গল্প। আয়না চলচ্চিত্রের জন্য নিজেকে নতুন করে প্রস্তুত করেছি।’ অর্থাৎ চরিত্রানুসারে নিজেকে ভাঙ্গার মতো মন-মানসিকতা ও প্রস্তুতি আচলের মধ্যে রয়েছে। আচল অভিনীত এই পর্যন্ত ১৭টি ছবি মুক্তি পেয়েছে।

২০১১ সালে রাজু আহম্মেদের ‘ভুল’ ছবিটি দিয়ে আচলের চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর তিনি মাসুদ কায়নাতের বেইলি রোড চলচ্চিত্রে অভিনয় করেন। এই ছবিটি বাণিজ্যিকভাবে সফল না হলেও আলোচনায় চলে আসেন আচল। এরপর আর তাকে প্রযোজক ও পরিচালকদের কাছে ছবির জন্য ধর্ণা দিতে হয়নি। বর্তমানে তার মুক্তির অপেক্ষায় রয়েছে আয়না, রাগীসহ আরো দু’একটি ছবি।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.