Home / মিডিয়া নিউজ / অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব সৌদি যুবকের

অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব সৌদি যুবকের

দীর্ঘদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’খ্যাত জনি ডেপ ও তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড।

এবার সৌদি আরবের এক যুবক মার্কিন অভিনেত্রী অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন।

শুধু তা–ই নয়, নিজেকে জনি ডেপের চেয়ে অনেক ভালো পাত্র হিসেবে দাবি করেছেন তিনি।

ইনস্টাগ্রামের এ পোস্ট মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। পোস্টে লিখিত প্রস্তাবের পাশাপাশি হলিউড অভিনেত্রীর উদ্দেশে

ভয়েস মেসেজও পোস্ট করেন ওই ব্যক্তি। আরবি ভাষায় ওই ব্যক্তি ভয়েস মেসেজে বলেছেন, ‘অ্যাম্বার,

যখন তোমার জীবনের সব দরজা বন্ধ হয়ে গেছে, তখন আমি ছাড়া তোমাকে খেয়াল করার মতো কেউ নেই। আমি জানি, অনেকেই তোমাকে কটাক্ষ করছে, সেই কারণেই ঠিক করেছি আমি তোমাকে বিয়ে করব। তোমার জন্য ওই বুড়োর (জনি ডেপ) চেয়ে আমি অনেক ভালো পাত্র। এই খারাপ সময়ে আমি তোমার জীবনকে আনন্দে ভরিয়ে তুলব।’

সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলার রায় মার্কিন অভিনেতা জনি ডেপের পক্ষে দিয়েছেন আদালত। গত ১ জুন ভার্জিনিয়ার সাত জুরির এই আদালত তাদের সিদ্ধান্তে বলেছেন, মানহানির ক্ষতিপূরণ বাবদ ডেপকে ১ কোটি ৩ লাখ ডলার দিতে হবে হার্ডকে। তবে কিছু ক্ষেত্রে এ মামলার রায় অ্যাম্বার হার্ডের পক্ষেও গিয়েছে। আদালত বলেছেন, ক্ষতিপূরণ হিসেবে হার্ড পাবেন ২০ লাখ ডলার। তবে এ অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন, অ্যাম্বারের পক্ষে এই মুহূর্তে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়া সম্ভব নয়।

২০১৫ সালে ঘর বেঁধেছিলেন অ্যাম্বার হার্ড ও জনি ডেপ। কিন্তু দুই বছরের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে। ২০১৮ সালে ওয়াশিংটন পোস্টে এক কলামে নিজেকে পারিবারিক সহিংসতার শিকার হিসেবে তুলে ধরেন অ্যাম্বার হার্ড। তাতে ক্ষুব্ধ হয়ে সাবেক স্ত্রীর বিরুদ্ধে ৫ কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করেন ডেপ। আর ১০ কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে পাল্টা মামলা করেন হার্ড।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.