Home / মিডিয়া নিউজ / রাস্তায় দাঁড়িয়ে সিনেমা দেখার আমন্ত্রণ জানাচ্ছেন দীঘি!

রাস্তায় দাঁড়িয়ে সিনেমা দেখার আমন্ত্রণ জানাচ্ছেন দীঘি!

শিশু শিল্পী হিসেবে এক সময়কার তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি এবার পর্দায় আসছেন

নায়িকা হয়ে। ১২ মার্চ (শুক্রবার) মুক্তি পাচ্ছে নায়িকা দীঘির প্রথম সিনেমা ‘তুমি

আছো তুমি নেই’। সিনেমাটি দেখার জন্য অভিনব এক প্রচারের কৌশল নেওয়া হয়েছে।

ঢাকা শহরের রাস্তায় রাস্তায়, মোড়ে মোড়ে দেখা যাচ্ছে দীঘির ছবি সংবলিত বিশেষ একটি পোস্টার।

যেখানে দর্শকদের মনোযোগ আকর্ষণ করছেন দীঘি, আমন্ত্রণ জানাচ্ছেন নায়িকা হিসেবে নিজের অভিষিক্ত সিনেমাটি দেখার। যে পোস্টারটি নিয়ে এখন অনেক আলোচনা হচ্ছে সামাজিকমাধ্যমে।

পোস্টারের শুরুতেই লেখা- ‘ইওর এটেনশন প্লিজ।’ এরপর দীঘি বলছেন, “আমি আপনাদের সেই ছোট্ট দীঘি। কি মনে পড়ছে? নো প্রবলেম মনে করিয়ে দিচ্ছি। ময়না পাখির ডাক-চাচু-দাদিমা-১ টাকার বউ-৫ টাকার প্রেম। জি হ্যাঁ, আমি সেই ছোট্ট দীঘি এখন নায়িকা হয়ে সিনেমার পর্দায় আসছি। আগামী ১২ মার্চ ২০২১ নায়িকা হিসেবে আমার প্রথম ছবি মুক্তি পাবে। সিমি ইসলাম কলি প্রযোজিত, দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’। আপনাদের আমন্ত্রণ রইল।”

সিনেমাটি নিয়ে কয়েকদিন ধরেই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে দীঘি। শুরুতে টিজার প্রকাশিত হলে নিম্নমানের অভিনয়ের অভিযোগে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। পরে তিনি নিজেই এক সাক্ষাৎকারে সিনেমাটির সমালোচনা করেন। বলেন, ‘সিনেমাটি বেশ মানহীন। এটি চলবে না।’

এই ঘটনায় ইউটিউবে প্রকাশিত এক সাক্ষাৎকারে দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা করার হুমকি দেন তার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। পরে পরিচালকের কাছে দুঃখ প্রকাশ করেন দীঘি।

সিনেমাটি নিয়ে শুরু থেকেই অনেক জলঘোলা হয়। প্রথমে সিনেমাটির নায়ক ছিলেন বাপ্পী। পরে আসেন সাইমন। তিনিও সরে দাঁড়ালে যুক্ত হন আসিফ ইমরোজ। তার বিপরীতেই দেখা যাবে দীঘিকে। এছাড়া অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রত, সিমিসহ অনেকে। নায়িকা দীঘি তার প্রথম সিনেমায় কেমন করেছেন সেটা দেখার অপেক্ষায় তার ভক্তরা।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.