Home / মিডিয়া নিউজ / এক সাথে থাকছেন না ফেরদৌস ও তার স্ত্রী !

এক সাথে থাকছেন না ফেরদৌস ও তার স্ত্রী !

বাংলাদেশ অন্যতম ও সুপরিচিত চিত্রনায়ক ফেরদৌস। স্ত্রী’ তানিয়া রেজা এবং দুই কন্যা নুজহাত

ফেরদৌস আর নামিরা ফেরদৌসকে নিয়ে চিত্রনায়ক ফেরদৌসের সুখের সংসার। অভিনয় আর স্টেজ

শো নিয়ে ব্যস্ত সময় পার করেছিলেন শোবিজের এই তারকা। কিন্তু বর্তমান পরিস্থিতিতে সম্পূর্ণ রূপে ঘরবন্দি তিনি।

আর স্ত্রী’ তানিয়া রেজা একজন পাইলট ,সুতরাং বিমানে ঘোরেন সারা’বিশ্ব। শত ব্যস্ততার মাঝেও ভালো আছেন তারা। কিন্তু এই করোনা পরিস্থিতির কারণে আলাদা থাকতে হচ্ছে তাদের। চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘আমা’র স্ত্রী’ পেশায় একজন পাইলট। ফ্লাইট নিয়ে বিভিন্ন দেশে ওকে ঘুরা ঘুরি করতে হয়। গত মাসের ২৮ তারিখ লন্ডনের একটি ফ্লাইট নিয়ে তানিয়াকে ঢাকায় ফিরতে হয়েছে। এরপর থেকে ও গুলশানের একটি বাসায় কোয়ারেন্টিনে আছে। আর আমি সন্তানদের নিয়ে বনানীর বাসায় থাকছি।

এই চিত্রনায়ক আরও বলেন, ‘আমার স্ত্রী’ তো আমাদের সঙ্গেই থাকতে পারতো। আম’রা না বললে, কেউ তো তা জানতেও পারতো না। কিন্তু পরিবারের কথা ভেবে তানিয়া স্বেচ্ছায় সবার থেকে নিজেকে আলাদা করেছে। আর মাত্র কয়েকদিন পরই তানিয়া বাসায় ফিরবে। সন্তানরা ভিডিও কলে মায়ের সঙ্গে প্রতিদিন নিয়মিত কথা বলছে ।

সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে ফেরদৌস বলেন, ‘করোনা নিয়ে অবহেলা করলে হবে না। এটা একজন থেকে হাজার মানুষের মধ্যে ছড়িয়ে যাচ্ছে, আর কে এই ভাইরাসটি বহন করছে, তাও বলা যায় না। আমাদের সাবধানতাই রক্ষা করতে পারে আমাদের। সবাইকে সচেতন হতে হবে। সরকারের নির্দেশ অনুযায়ী চলতে হবে। তানা হলে, সামনে মহামারী বিপদের ভুগতে হবে সবাইকে। নিজের ও পরিবারের কথা ভাবুন, ঘরে থাকুন। নিজে বাঁচুন , অন্যেদেরে বাঁচতে আহবান করুন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.