Home / মিডিয়া নিউজ / কে দিয়েছে তামান্নাকে এই দামী উপহার?

কে দিয়েছে তামান্নাকে এই দামী উপহার?

দক্ষিণের পাশাপাশি বলিউডেও জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তামান্না ভাটিয়া। প্রায়ই সময় বিভিন্ন কারণে

আলোচনায় আসেন তামান্না। বাহুবলী’র পর তামান্না ভাটিয়া আবার সবার নজর কাড়লেন

‘সইরা নরসিমহা রেড্ডি’ ছবিতে। এবার দামী উপহার পেয়ে নতুন করে আলোচনায় এলেন।

এ বছরের ২ অক্টোবর তামান্নার ‘সাইরা নরসিমহা রেড্ডি’ চলচ্চিত্র ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবি দেখে দর্শকরা প্রশংসা করছেন বেশ।

তবে অভিনেত্রী তামান্নার প্রশংসা করে এক ভক্ত দামী হিরা উপহার দিয়েছেন। যেটি বিশ্বের পঞ্চম বৃহত্তর হিরা বলে জানান অনেকে। যার মূল্য ২ কোটি রুপি। আংটির ৩১২ ক্যারেটের ৬২.৪ গ্রাম ওজনের । আংটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটে শেয়ার করেছেন তামান্না ভাটিয়া। সেখানে উপাসনাকে ধন্যবাদ জানান এই অভিনেত্রী। উপাসনা যিনি উপহার দিয়েছেন তিনি বেশ পরিচিত। দক্ষিণী সুপারস্টার রামচরণ তেজার স্ত্রী উপাসনা। বেশ ধনী পরিবারের মেয়ে উপসনা। তবে তার পরিচিত অভিনেতা রামচরণের স্ত্রী হিসেবে।

উপাসনা তাঁর নিজের টুইটার অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেছেন। ছবির নিচে তিনি তামান্নার উদ্দেশে লিখেছেন, ‘মিসেস প্রযোজকের পক্ষ থেকে সুপার তামান্নার জন্য উপহার। আপনাকে মিস করছি। আশা করছি শিগগিরই আমাদের দেখা হবে।’ ‘সাইরা নরসিমহা রেড্ডি’ ছবিতে রামচরণের সঙ্গে তামান্না অভিনয় করেছেন। ছবিটির প্রযোজক রামচরণ। ছবিতে চিরঞ্জিবী পধান চরিত্র এবং বলিউড শাহেনশাহ অভিতাভ বচ্চনও অভিনয় করেছেন।

২০০৫ সাল থেকে নিয়মিত অভিনয় করছেন তিনি। এর আগে ইন্ডিয়ান আইডল-১ বিজয়ী অভিজিত সাওয়ান্তের ‘আপ্‌কা অভিজিত’ এ্যালবামের ‘লাফ্‌জো মে’ নামের একটি গানে তাকে মডেল হিসেবে দেখা যায়। মাত্র ১৫ বছর বয়সে অভিনয় জগতে আসেন এই অভিনেত্রী। তামান্না মূলত তেলুগু ও তামিল ছবিতে অভিনয় করেন। ২০০৫ সালে চান্দ সা রোশন চেহ্‌রা ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন এবং একই বছরে তেলুগু ও তামিল ছবিতে কর্মজীবন শুরু করেন।

আগে একই বছরে তেলুগু ছবি শ্রী দিয়ে প্রথমবারের মতন তেলুগু চলচ্চিত্রে পদার্পণ করেন এবং পরবর্তী বছর তিনি তার প্রথম তামিল ছবি কেদিতেও অভিনয় করেন। সুরেন্দর রেড্ডি পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন, জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি প্রমুখ। দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর এই সিনেমা তেলেগু, হিন্দি, তামিল, কানাডি ও মালয়ালাম মিলিয়ে ৫টি ভাষায় মুক্তি পেয়েছে।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.