Home / মিডিয়া নিউজ / ‘বয়স নিতান্তই এক সংখ্যা মাত্র’

‘বয়স নিতান্তই এক সংখ্যা মাত্র’

বিনোদন ডেস্ক : বাংলা টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। স্টার জলসার ‘মা’

এবং ‘জল নূপুর’ সিরিয়ালে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান এই অীভনেত্রী। এছাড়া ‘প্রাক্তন’

সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যাযয়ের বিপরীতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। ইতিমধ্যে টিভি সিরিয়ালের জগৎ থেকে মুম্বাইয়ে পাড়ি জমিয়েছেন তিনি।

যশরাজ ফিল্মের ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমায় দেখা গেছে গুণী এই অভিনেত্রী। আজ ২২ ফেব্রুয়ারি; ‘হামি’ খ্যাত এই অভিনেত্রীর জন্মদিন। ক্যালেন্ডারের হিসাবে আজ এক বছর বয়স বেড়ে গেল অভিনেত্রীর। কিন্তু বয়স তার কাছে নিতান্তই এক সংখ্যা মাত্র। মনের দিক থেকে সব সময়ই এভারগ্রিন থাকতে চান অপরাজিতা।

জন্মদিনে কোনো শুটিং রাখেননি অভিনেত্রী। বাড়িতেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। প্রিয়জনের কাছ থেকে কী উপহার পেলেন? “বর কানের দুল দিয়েছে। আগেই দিয়ে দিয়েছে। আজ মা আসবে বাড়িতে। তাই কোনো কাজ রাখিনি” শেয়ার করেন অপরাজিতা।

পর পর ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অপরাজিতা। আগামী ৮ মার্চ মুক্তি পাবে পৃথা চক্রবর্তী পরিচালিত ‘মুখার্জীদার বউ’। সে ছবিতে অপরাজিতার চরিত্রের নাম ‘পুতুল’। তিনি পুতুল বৌদি। “পুতুল বৌদির জীবনে যে কষ্ট আছে, সে যে একসময় খারাপ ছিল সেটা ছবিতে আস্তে আস্তে রিভিল হবে” বললেন অপরাজিতা।

এছাড়া শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘বেলাশুরু’র শুটিং শেষ করেছেন অপরাজিতা। ভাস্কর চৌধুরির ‘পয়লা বৈশাখ’-এ অভিনয় করবেন। হাতে রয়েছে পথিকৃত বসু এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবির কাজও। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.