Home / মিডিয়া নিউজ / প্রথম বারেরমত একসাথে নাঈম-মৌসুমী

প্রথম বারেরমত একসাথে নাঈম-মৌসুমী

বিনোদন: শহরের নামকরা রেস্তরাঁর মালিক মৌসুমী। তার আরেকটা পরিচয় হলো তিনি একজন

ভালো শেফ। সেখানে একদিন খেতে আসেন শহরের নামকরা একজন ব্যবসায়ী। খুঁতখুঁতে স্বভাবের

এই ব্যবসায়ীর নাম নাঈম। এই রেস্তরাঁয় খেতে এসে অনেক আগের এক খাবারের স্বাদের স্মৃতি তার

মনে পড়ে যায়। এরপর থেকে ঘটতে থাকে নানান ঘটনা। এমনই একটি গল্পে অভিনেতা নাঈম প্রথমবারের মতো মৌসুমীর সঙ্গে জুটি হয়ে ছোট পর্দায় কাজ করতে যাচ্ছেন। নাটকের নাম ‘এ রেসিপি অব লাভ’।

রাহাত এইচ চৌধুরীর রচনায় এটি পরিচালনা করছেন ফাহমিদা প্রেমা। এখানে ব্যবসায়ীর চরিত্রে নাঈম ও একজন শেফের চরিত্রে অভিনয় করবেন বড় পর্দার জনপ্রিয় মুখ মৌসুমী। এই কাজের প্রসঙ্গে মৌসুমী গণমাধ্যমকে বলেন, এ নাটকটি পরিচালনা করছেন প্রেমা। তার সঙ্গে অনেকদিন ধরেই আমার পরিচয়। বলতে গেলে ও আমার শিষ্য। তার কাজটা ১৭ই আগস্ট থেকে শুরু করবো। শেফের চরিত্রে প্রথমবার কাজ করতে যাচ্ছি। এখানে আমার চরিত্রের নাম থাকবে মৌ। গল্পটাও অনেক সুন্দর। আর নাঈমও প্রথমবার আমার সঙ্গে কাজ করতে যাচ্ছে। সবকিছু মিলে সকলেই এ কাজটি পছন্দ করবে বলে আশা করছি।

এদিকে, পরিচালক ফাহমিদা প্রেমা বলেন, নিজ বাসায়ই এ কাজটির দৃশ্যধারণ করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। মৌসুমী আপু আমার গুরু। ওমর সানী ভাইকে অশেষ ধন্যবাদ জানাতে চাই। মূলত তার কারণেই মৌসুমী আপুকে কাছে পেয়েছি। এবার আমার কাজ মৌসুমী আপু করতে যাচ্ছেন এজন্য অনেক খুশি আমি। আমাদের সম্পর্কটা অনেক আগের একটি কাজকে ঘিরে। এরপর থেকেই আমরা বলতে গেলে বন্ধুর মতো সবসময়ই আড্ডা দেই। এখানে নাঈমের চরিত্রের নাম থাকছে রাহাত। শেফ মৌ ও ব্যবসায়ী রাহাতকে ঘিরেই এ নাটকের গল্প এগিয়েছে। আশা করছি দর্শকরা এবারের ঈদে আমার এ কাজটি উপভোগ করবেন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.