Home / মিডিয়া নিউজ / ডাক্তার হিসেবে নীতির দ্বন্দ্বের মধ্যে পড়তে হয়েছে: মিথিলা

ডাক্তার হিসেবে নীতির দ্বন্দ্বের মধ্যে পড়তে হয়েছে: মিথিলা

এই সিনেমায় আমি ডাক্তারের চরিত্রে অভিনয় করেছি। একজন ডাক্তার হিসেবে এখানে আমাকে নীতির

দ্বন্দ্বের মধ্যে পড়তে হয়েছে। নীতিশাস্ত্রে চারটি গল্প। তার মধ্যে একটা হলো এটি-অ্যান্থলজি।

এখানে আমার সহ-অভিনেত্রী ছিলেন বাসবদত্তা। বাসব অসাধারণ একজন অভিনেত্রী।

আমি খুব এনজয় করেছি তার সঙ্গে কাজ করতে। কাজটির জন্য আমাদের বেশ সিরিয়াস থাকতে হয়েছে।

চরিত্রটা করে আমার খুব ভালো লেগেছে’-কলকাতায় নিজের অভিনীত নতুন সিনেমা ‘নীতিশাস্ত্র’ নিয়ে বলছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সম্প্রতি সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। যেখানে ডাক্তারের চরিত্রে হাজির হয়েছেন মিথিলা। সিনেমাটি নির্মাণ করছেন কলকাতার তরুণ নির্মাতা অরুণাভ খাসনবিশ। যিনি গত ১৩ বছর ধরে সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সহকারি পরিচালক হিসেবেও কাজ করেছেন।

এই সিনেমায় মিথিলা ছাড়াও অভিনয় করেছেন ইমন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, ঋতব্রত মুখার্জি, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ। আগামী মাসের মাঝামাঝিতে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা এখন কলকাতায়ও বেশ পরিচিত। এরইমধ্যে কলকাতার ‘মায়া’, ‘আ রিভার ইন হ্যাভেন’, ‘আয় খুকু আয়’ এবং ‘নীতিশাস্ত্র’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। যেগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

এদিকে, আগামী ১৭ জুন দেশে মুক্তি পাচ্ছে মিথিলা অভিনীত প্রথম সিনেমা ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় মিথিলা জুটি বেঁধেন নিরব হোসেনের সঙ্গে। দেশে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত আরও দুই সিনেমা-‘জ্বলে জ্বলে তারা’ এবং ‘কাজলরেখা’।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.