Home / মিডিয়া নিউজ / শ্বশুর-জামাইয়ের আবেগঘন ছবি, নেটপাড়ায় ভাইরাল

শ্বশুর-জামাইয়ের আবেগঘন ছবি, নেটপাড়ায় ভাইরাল

বলিউডের কিংবদন্তি পরিচালক, প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটকে বিয়ে করে ঘরে তুলেছেন

রণবীর কাপুর। দুই তারকার বিয়েতে আলো কাড়ে শ্বশুর মহেশ ভাটের সঙ্গে রণবীরের একাধিক একটি ছবি।

যেখানে দেখা যায় জামাতা রণবীরকে বুকে জড়িয়ে ধরে আছেন মহেশ ভাট।ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেন আলিয়ার দিদি পূজা ভাট। এরপর মুহূর্তেই তা ভাইরাল।

পূজা ইনস্টাগ্রামে শ্বশুর-জামাইয়ের যে দুটি ছবি শেয়ার করেছেন তার প্রথমটিতে রণবীরের বুকে মাথা রেখে আছেন মহেশ ভাট, অন্যটিতে পরস্পরকে আলিঙ্গন করেছেন দুজনে। ছবিতে রণবীরের ঠোঁটে হাসি থাকলেও মহেশ ভাটকে জড়িয়ে রয়েছে বিষন্নতা।এই ছবি শেয়ার করে পূজা ভাট লিখেছেন, ‘শব্দের কী প্রয়োজন যখন একজনের ক্ষমতা রয়েছে মন থেকে কথা বলবার এবং অন্যজনের সেটা বোঝবার?’

বোঝাই যাচ্ছে রণবীরকে জড়িয়ে ধরে মেয়ে আলিয়ার খেয়াল রাখবার কথা নিঃশব্দেই জানিয়ে দিয়েছেন মহেশ ভাট। পরম আদর যত্নে যে মেয়েকে বড় করে তুলেছেন মহেশ, এবার থেকে যে অন্য কারুর পরিবারের অংশ হয়ে গেল- বাবার মন যে কেঁদে উঠবে এটাই তো স্বাভাবিক।মহেশ ভাট ও সোনি রাজদানের দুই মেয়ে আলিয়া ভাট ও শাহিন ভাট। অন্যদিকে মহেশ ও তার প্রথম স্ত্রী কিরণ ভাটের দুই সন্তান পূজা ভাট ও রাহুল ভাট। আলিয়ার সৎ দাদা ও দিদি দুজনেই শামিল হয়েছিলেন তার বিয়েতে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ এপ্রিল) নিজের বাড়ি ‘বাস্তু’তে আলিয়া ভাটকে বিয়ে করেছেন রণবীর কাপুর। এর মাধ্যমে তারা চার বছরের প্রেমকে পূর্ণতা দিলেন। আগামী ১৭ এপ্রিল বড় আয়োজনে বলিউডবাসীকে নিয়ে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.