Home / মিডিয়া নিউজ / আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন: বাঁধন

আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন: বাঁধন

অভিনেত্রী আজমেরী হক বাঁধনের বয়স এখন ৩৮ বছর। ২০১০ সালে একটি সংসার পেতেছিলেন।

সে সংসারে তার কোলজুড়ে আসে কন্যা সন্তানও। তবে স্থায়ী হয়নি ঘর। বিচ্ছেদ করে এখন সন্তান নিয়েই তার জীবনযাপন।

মাঝে দীর্ঘ সময় বাঁধন ছিলেন আড়ালে, শোবিজের আলো থেকে দূরে। তবে সম্প্রতি তিনি ফের

আলোচনার মঞ্চে হাজির। তার অভিনীত সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’ ইতিহাস গড়ে কান ফেস্টিভ্যালে অংশ নিয়েছে। এছাড়া কিছু দিন আগে নাম লিখিয়েছেন বলিউডে। সব মিলে ক্যারিয়ারে স্বর্ণালী সময়ে পা রেখেছেন তিনি।

এ বিষয়ে বাঁধন বলেন, ‘এখন আমি ফোকাস করতে চাই কাজে। কারণ আমার মনে হয়, আমি জীবনই শুরু করেছি মাত্র চার বছর হলো, ৩৪ বছর বয়স থেকে জীবনটা শুরু হয়েছে। এখন আমার ৩৮।’

নতুন করে আলোয় আসার সুবাদে বাঁধনের কাছে প্রেম কিংবা বিয়ের প্রস্তাব আসছে কিনা, কেউ তার ঘনিষ্ঠ হওয়ার ইঙ্গিত দিচ্ছে কিনা, এমন প্রশ্ন উঠতেই পারে। সম্প্রতি সংবাদকর্মীদের সঙ্গে একান্ত আলাপে এমন প্রশ্নের জবাব দেন তিনি।

বাঁধনের ভাষ্য, ‘আমি যে মানসিক অবস্থায় আছি, সেখান থেকে আমার জন্য এটা কঠিন। আমাকে নিতে পারাও আমাদের দেশের প্রেক্ষাপটে দেশের পুরুষদের জন্য কঠিন হবে।’

প্রসঙ্গত, বাঁধন অভিনীত প্রথম সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। এটি নির্মাণ করেছেন আব্দুল্লাহ মোহাম্মদ সাদ। সিনেমাটি কান ফেস্টিভ্যালের অফিসিয়াল সিলেকশনে জায়গা করে নিয়েছিল। প্রদর্শনীর পর ব্যাপক প্রশংসাও পেয়েছিল। এছাড়া আরও কয়েকটি আন্তর্জাতিক উৎসবেও অংশ নিয়েছে সিনেমাটি।

অন্যদিকে বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের নতুন সিনেমা ‘খুফিয়া’য় অভিনয় করেছেন বাঁধন। যেখানে রয়েছেন টাবু, আলী ফজল ও আশিস বিদ্যার্থীর মতো তারকারা। সিনেমাটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.