Home / মিডিয়া নিউজ / ৭ বছরের প্রেম, অবশেষে গোপনে বিয়ে করলেন কনা

৭ বছরের প্রেম, অবশেষে গোপনে বিয়ে করলেন কনা

অবশেষে গোপনে বিয়ে করলেন- গোপনে বিয়ে সেরে ফেলেছেন তরুণ প্রজন্মের হার্টথ্রুব

সিঙ্গার কনা। চার মাস আগে বিয়ে হলেও এতদিন এ নিয়ে টু শব্দটি পর্যন্ত করেননি কনা।

শেষ পর্যন্ত বিয়ের গোপন করার বিষয়ে মুখ খুললেন এই গায়িকা। কনার বিয়েটা হয়েছে পারিবারিক ভাবে।

প্রায় চার মাস আগে। দুই পরিবারের চাওয়াতে কাবিন হয়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা হয়নি। কোনো ধরনের আয়োজন করেননি তারা।

কনার বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা। বিয়ে নিয়ে কনার ভাষ্য- একেবারে ঘরোয়া পরিবেশে দুই পরিবারের সদস্যদের নিয়ে গত ২১ এপ্রিল বিয়ে হয়। আর ছয় দিন পর তাদের বিয়ের চার মাস পূর্ণ হবে।

ঢাকায় দুই পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আয়োজন করা হয়। পরে বিবাহোত্তর সংবর্ধনায় সবাইকে দাওয়াত কবব। বিয়েটা গোপনে কেন করলেন, এমন প্রশ্নের জবাবে কনা বলেন, দুই পরিবারের সিদ্ধান্তে এমনটি হয়েছে। বিয়ের বিষয়টি ফলাও করে প্রচার হোক, দুই পরিবারের কেউই তা চাননি।

তবে ভক্তদের একটা জানার আগ্রহ থাকে তারকার জীবন নিয়ে। সে বিষয়টি ভেবে বিয়ের বিষয়টি প্রকাশ্যে এনেছি। কনার স্বামী গহীন ঢাকায় বড় হয়েছেন। প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। বিয়েটা পারিবারিক ভাবে হলেও কনা-গহীনের সম্পর্ক দীর্ঘদিনের।

দীর্ঘ সাত বছর ধরে তারা চুটিয়ে প্রেম করেছেন। দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হলেও ইতিপূর্বে দুজনের কেউ-ই তা স্বীকার করেননি। তবে কনা মজা করে বলতেন, প্রেম যার সঙ্গে করব বিয়ে তাকেই করব।

‘রেশমি চুড়ি’, ‘ধিমতানা’সহ অসংখ্য মিষ্টি গান দিয়ে শ্রোতাদের হৃদয় জয় করে নিয়েছেন কনা। তার গাওয়া ‘দিল দিল দিল’, ‘ও ডিজে’ গানগুলো এখনও শ্রোতাদের ঠোঁটে লেগে আছে। সবার কাছে বিবাহ-পরবর্তী জীবনে সুখী হওয়ার জন্য দোয়া চেয়েছেন এ গায়িকা।

সুত্র-যুগান্তর।

না ফেরার দেশে অভিনেত্রী বিদ্যা সিনহা

না ফেরার দেশে চলে গেলেন ভারতের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা। আজ বৃহস্পতিবার দুপুরে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃ ত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, গত বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয় বিদ্যা সিনহাকে। ভর্তির সময় তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা ছিল বলে জানা যায়। চিকিৎসাধীন অবস্থায় মা রা যান তিনি।

প্রসঙ্গত, মাত্র ১৮ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা। ‘রজনীগন্ধা’ ও ‘ছোটি সি বাত’ ছবির জন্য তিনি সুপরিচিত। দীর্ঘদিন বিরতির পর সালমান খানের ‘বডিগার্ড’ ছবিতে ফেরেন বর্ষীয়ান এ অভিনয়শিল্পী।

একতা কাপুরের ‘কাব্যঞ্জলি’ (২০০৬) ধারাবাহিকে কাজ করে বিদ্যা তুমুল জনপ্রিয় হয়েছিলেন। ১৯৬৮ সালে প্রতিবেশী যুবক ভেঙ্কটেশ্বরন আইয়ারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা। বিয়ের পর এক কন্যাসন্তানকে দত্তক নেন তিনি। ১৯৯৬ সালে মৃ ত্যু হয় বিদ্যা সিনহার প্রথম স্বামীর।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.