Home / মিডিয়া নিউজ / এবার পরিচালনায় আসছেন নায়িকা রোজিনা: সাথে ইলিয়াস কাঞ্চন এবং নিরব

এবার পরিচালনায় আসছেন নায়িকা রোজিনা: সাথে ইলিয়াস কাঞ্চন এবং নিরব

এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা এবার আসছেন নতুন পরিচয়ে। অভিনয় এবং প্রযোজনার পরে

এবার আসছেন পরিচালনায়। জানা গেছে তার পরিচালিত প্রথম সিনেমার নাম ‘ফিরে দেখা’। মুক্তিযুদ্ধের

প্রেক্ষাপটে নির্মিতব্য এই সিনেমায় রোজিনার পাশাপাশি প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন এবং নিরব।

একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমা পরিচালনার বিষয়টি নিশ্চিত করে চিত্রনায়িকা রোজিনা বলেন, ‘ফিরে দেখা নির্মিত হবে রোজিনা ফিল্মসের ব্যানারে। এ প্রডাকশন থেকে আগে দোলনা, জীবন ধারা, রাঁধা কৃষ্ণসহ অনেকগুলো সিনেমা করেছি। তাছাড়া রবীন্দ্রনাথ, শরৎ চন্দ্র, হুমায়ূন আহমেদ, জাফর ইকবালের গল্প নিয়ে নাটক বানিয়েছি ও প্রযোজনা করেছি। তবে সিনেমা পরিচালনা করিনি। এবারই নিরবকে নিয়ে ফিরে দেখা ছবির মাধ্যমে প্রথমবার পরিচালনা করতে যাচ্ছি। আরও শিল্পীরা থাকবে। আশা করছি, চলতি মাসের মধ্যে অন্যদের চূড়ান্ত করতে পারবো।’

এদিকে জানা গেছে দীর্ঘ বিরতির পর আবারো রোজিনার সঙ্গে ‘ফিরে দেখা’ সিনেমায় জুটি বাঁধছেন ইলিয়াস কাঞ্চন। এই সিনেমায় কাঞ্চন-রোজিনাকে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে।

উল্লেখ্য যে, ‘ফিরে দেখা’ সরকারী অনুদান প্রাপ্ত সিনেমা। ২০১৯-২০ অর্থ বছরে অনুদানপ্রাপ্ত এই সিনেমা নির্মিত হবে রোজিনা ফিল্মসের ব্যানারে। মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গল্পের এলাকাতেই সিনেমা শুটিং হবে। ঘরে ঘরে যুদ্ধ হয়েছিল। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে ছবির গল্প।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.