Home / মিডিয়া নিউজ / ওমর সানীকে পরামর্শ দিলেন নায়িকা নূতন

ওমর সানীকে পরামর্শ দিলেন নায়িকা নূতন

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর সংসারে ঝড় বয়ে যাচ্ছে! আরেক

নায়ক জায়েদ খান দুজনের সুখের সংসার ভাঙতে চাইছেন বলে এরইমধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতিতে

অভিযোগ করেছেন ওমর সানী। এরপর সানীর স্ত্রী মৌসুমী নেন অবশ্য জায়েদ খানের পক্ষ।

জায়েদকে ভালো ছেলে বলেও আখ্যা দেন নায়িকা। সবশেষ সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিনও এ নিয়ে মুখ খোলেন। জানান, জায়েদ খান তার মাকে ডিস্টার্ব করেন।

ওমর সানী-মৌসুমী ও জায়েদ খানের এই ইস্যুতে এবার ওমর সানীতে শান্ত থাকার পরামর্শ দিলেন একসময়ের জনপ্রিয় নায়িকা নূতন। মঙ্গলবার (১৪ জুন) ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নূতন এই পরামর্শ দেন।

নিজের অ্যাকাউন্টে উমর সানীকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘ঝড় থেমে যাবে! থামতে বাধ্য! যাকে বলে প্রকৃতির নিয়ম। খারাপ সময়টা পার করবার জন্য নীরব থাকা ভালো! মানুষ সুযোগ নেয়! সুযোগ চায়! যে বলার যোগ্য সেও বলে, যে যোগ্য না সেও বলে, অনেকে বলে মজা পায়। কেউবা বলতে হবে তাই বলে। সুযোগ দেওয়া যাবে না! একদম না!

নূতন আরও লিখেন, নিজেদের স্বার্থে ও সন্তানদের ভবিষ্যতের সম্মানের কথা ভেবে চুপ থাকো। পরে সমস্যা সমাধান হবে। তবে এসব কথা (পারিবারিক সমস্যা, বদনাম, অপমান, তামাশা) থেকে যাবে যার সমাধান নেই।

জীবনে সমস্যা না থাকলে তা জীবন না, সমস্যা থাকাই জীবন’ উল্লেখ করে নূতন লিখেছেন, ‘আমাদের শিল্পীদের অনেক কিছু মুখ বুঝে সহ্য করে, সয়ে বেঁচে থাকতে হয়। প্রয়োজনে নিজে হেরে গিয়ে অন্যজনকে জেতানোর স্বাদ দিতে হয়। তবে যে ব্যথা পায় তার জন্য ভবিষ্যতে ভালো কিছু অপেক্ষায় থাকে। আল্লাহ যা করে ভালোর জন্যই করে। বিচক্ষণতার পরিচয় দাও। নিরবতাকে আল্লাহ পছন্দ করে।

স্টাটাসের শেষ নূতন আরও লিখেন, মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাদের আমি এমন দেখতে চাই। তোমরা ভালো দম্পতি এই উদাহরণ হও। বদনামের উদাহরণ হতে যেও না’

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.