Home / মিডিয়া নিউজ / অভিনয় দিয়ে জীবনে কিছু করতে পেরেছি: ফেরদৌস

অভিনয় দিয়ে জীবনে কিছু করতে পেরেছি: ফেরদৌস

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফেরদৌস আহমেদের জন্মদিন আজ মঙ্গলবার (০৭ জুন)।

এদিন ৪৮ পেরিয়ে ৪৯ বছরে পা দিলেন তিনি। সিনেমারর শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটালেও জন্মদিনে

শুটিং রাখেননি ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার এই নায়ক।সোমবার দিনগত রাত ১২টার পর থেকেই অসংখ্য

শুভেচ্ছা বার্তা পেয়েছেন নায়ক ফেরদৌস। এখনো পাচ্ছেন। ফেরদৌসের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিও।

বিশেষ এ দিনে সবার কাছে দোয়া চেয়ে ফেরদৌস বলেন, ‘সবার দোয়া ও ভালোবাসা নিয়ে আজকের দিনটি ভালোভাবে কাটাতে চাই। সবার দোয়ায় আগামী দিনগুলোতে ভালো কাজও করতে চাই। পরিবার পরিজন নিয়ে ভালো থাকতে চাই।’ তিনি বলেন, ভক্তরা এখনও জন্মদিনে উপহার পাঠান। অভিনয় ক্যারিয়ারে ভক্তদের ভালোবাসাই আমার কাছে সেরা অর্জন। এই সান্তনা যে, অভিনয় দিয়ে জীবনে কিছু করতে পেরেছি।’

জন্মদিনে সেরা উপহারের বিষয়ে ফেরদৌস বলেন, গেল বছরের জন্মদিনে রাত ঠিক ১২টার সময় একটা কেক নিয়ে হাজির হলো মেয়েরা (নুযহাত ও নামিরা)। জানাল শুভ জন্মদিন। বাবার জন্মদিন উপলক্ষে নিজ হাতে কেকটা বানিয়েছিল তারা। মেয়েদের কাণ্ড দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম। এই কেকই আমার জীবনে পাওয়া সেরা উপহার।

ফেরদৌসের হাতে রয়েছে অনুদানের সাতটি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে ‘মানিকের লাল কাঁকড়া’, ‘ক্ষমা নেই’, ‘দামপাড়া’, ‘ ১৯৭১ সেইসব দিন’, ‘রাসেলের জন্য অপেক্ষা’, ‘মাইক’, ‘বিউটি সার্কাস’।

বর্তমানে নতুন সিনেমার শুটিং করছেন গাজীপুরে। ফেরদৌস জানান, ১১ জুন পর্যন্ত এই সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকতে হবে তাঁকে। তবে বছরের এই দিনটাতে তিনি কর্মবিরতিতে থাকেন। এই দিনটি বরাদ্দ থাকে শুধুই পরিবারের সদস্যদের জন্য। তাই শুটিং থেকে গতকাল রাতেই বাসায় ফিরেছেন ফেরদৌস।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.