Home / মিডিয়া নিউজ / বিদেশ গিয়ে মাটির ঘটি বানাচ্ছেন মেহজাবীন

বিদেশ গিয়ে মাটির ঘটি বানাচ্ছেন মেহজাবীন

টিভি পর্দায় গত কয়েক বছরে সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেত্রী তিনি। প্রথম সারির সব অভিনেতার

সঙ্গে চুটিয়ে কাজ, আর দর্শকদের তুমুল ভালোবাসা। তিনি মেহজাবীন চৌধুরী। সুন্দরী প্রতিযোগিতা

দিয়ে শোবিজ জীবন শুরু করেছিলেন মেহজাবীন। তবে গত কয়েক বছরে তিনি নিজেকে টিভি নাটকের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

দর্শকপ্রিয়তায় অনেক প্রভাবশালী অভিনেত্রীকেও যে অনায়াসেই হার মানাবেন মেহজাবীন, তার প্রমাণ অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যমে। অফিশিয়াল ফেসবুকে প্রতিনিয়তই কাজের পাশাপাশি নিজের ব্যক্তিজীবনের নানা মুহূর্তের পোস্ট ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন মেহজাবীন। সম্প্রতি দেশের বিনোদন অঙ্গনের শীর্ষস্থানীয় পুরস্কার ঝুলিতে পুরেছেন মেহজাবীন চৌধুরী। সেই খুশিতেই এবার খোশ মেজাজে পাড়ি জমিয়েছেন বিদেশে।

৩০ মে (সোমবার) নিজের অফিশিয়াল ফেসবুকে গ্রিসের সান্তোরিনির শুভ্রতা ছড়ানোর ছবি দিয়েছেন মেহজাবীন চৌধুরী। তার এক দিন পরই তুরস্কে নিজ হাতে মাটির পাত্র বানানোর ভিডিও শেয়ার করেছেন মেহজাবীন। ভিডিওর নিচে ভক্তদের ভালোবাসা আর শুভকামনায় ভাসছেন তিনি। এদিকে বুধবার, (১ জুন) নিজের ফেসবুকে নিউইয়র্কের রাস্তায় হাঁটাহাঁটির ছবি দিয়েছেন মেহজাবীন। ক্যাপশনে লিখেছেন: ‘কেন তাকিয়ে আছো আমার দিকে?’

তবে মেহজাবীন ভক্তদের উদ্দেশে নাকি ফটোগ্রাফারের উদ্দেশে কথাটি বলেছেন, তা বোঝা মুশকিল। একেক দিন একেক জায়গার ছবি দেখে অনেকেই ধারণা করছেন, লম্বা ছুটিতে ওয়ার্ল্ড ট্যুরে বেরিয়েছেন চম্পা ওরফে মেহজাবীন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.