Home / মিডিয়া নিউজ / চা খেয়ে স্মৃতি হারিয়ে পাগলের মতো ঘুরছিলেন অভিনেতা শুভ

চা খেয়ে স্মৃতি হারিয়ে পাগলের মতো ঘুরছিলেন অভিনেতা শুভ

কোন নাটকের গল্প নয়, বাস্তবেই গত কয়েকদিন ধরে ছোট পর্দার অভিনেতা শাহরিয়ার শুভকে

জামালপুরের পথে পথে ঘুরতে দেখা গেছে। তাকে রাস্তায় দেখতে পেয়ে কয়েকজন সামাজিক মাধ্যমে ছবি প্রকাশ করলে বিষয়টি হৈচৈ ফেলে দেয়।

স্থানীয় সূত্র জানায়, গত ৩ দিন ধরে জামালপুরের স্টেশনের পাশে ঘুর ঘুর করতে দেখা যায় শুভকে। একবার স্থানীয়রা পরিচয় পেয়ে তাকে হাসপাতালে ভর্তি করালেও হাসপাতাল থেকে পালিয়ে আবারও সেই স্টেশনে অবস্থান নেন তিনি।

বিষয়টি নিয়ে নাটক পাড়ায় উদ্বেগ দেখা দেয়। নির্মাতা, অভিনেতা ও অভিনেত্রীসহ সংশ্লিষ্ট অনেকে তার খোঁজ দেওয়ার অনুরোধ জানিয়েছে ফেসবুক পোস্ট দেন। এদিকে অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকেও শাহরিয়ার শুভর খবর নেওয়ার চেষ্টা করা হয়। অবশেষে তার অবস্থান নিশ্চিত করে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, আজ (৩০ আগস্ট) বিকেলে শুভর সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাকে জানান, কয়েকদিন আগে তিনি জামালপুর গিয়েছিলেন। সেখানে একটি দোকানে চা খাওয়ার পর তিনি স্মৃতি হারিয়ে ফেলেন। সম্ভবত চায়ের সঙ্গে কিছু মিশিয়ে তাকে খাওয়ানো হতে পারে। তার মোবাইল, মানিব্যাগ কিছুই পাওয়া যায়নি। এরপর কয়েকদিন ধরে ভারসাম্যহীনভাবে পথে পথে ঘুরেছেন। ফেসবুকে ছবি দেখে আমরা জামালপুরে যোগাযোগ করে তার অবস্থান নিশ্চিত করি।

তিনি আরো জানান, হাসপাতালে নিয়ে শুভকে চিকিৎসা দেওয়া হয়েছে। এরপর স্থানীয় সাংবাদিকদের সহায়তায় জামালপুর জেলার সরিষাবাড়ি ডাকবাংলোতে রাখা হয়েছে। এখন শুভ অনেকটা সুস্থ আছেন। আগামীকাল তাকে ঢাকা আনা হবে।

সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাহেদুর রহমান বাংলানিউজকে জানান, কয়েকজন লোক তাকে এনেছিল, কি অসুবিধা কেউ বলতে পারেনি। তার আচারন অসংলগ্ন ছিল। পরে প্রাথমিকভাবে আননোন পয়েজিং চিহ্নিত করে চিকিৎসার দেওয়া হয়।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.