Home / মিডিয়া নিউজ / আমাকে বোকা বানানো হয়েছিল: মিম

আমাকে বোকা বানানো হয়েছিল: মিম

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকাদের একজন বিদ্যা সিনহা মিম। গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর)

দেশের ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘সাপলুডু’। হলভর্তি দর্শক নিয়ে

চলছে এর প্রতিটি শো। মুক্তির প্রথম দিন মিম নিজেও গিয়েছিলেন সিনেমা হলে, দেখেছেন দর্শকদের উল্লাস।

মিম বলেন, ‘‘আমাদের পুরো টিমের আত্মবিশ্বাস ছিল, দর্শক ‘সাপলুডু’ পছন্দ করবেই। কারণ এর গল্প অসাধারণ। আমরা যেখানে গিয়েছি, তার প্রমাণ পেয়েছি। আমাদের কষ্ট স্বার্থক হয়েছে।’’

গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ শুধু সিনেমা হলেই নয়, উত্তাপ ছড়াচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও। কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘এক কথায় বলবো, অসাধারণ। পরিচিতজনরা ফোন কিংবা ক্ষুদেবার্তায় এর প্রশংসা করছে। আর দর্শক মাতিয়ে রেখেছেন ফেসবুক।’ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ।

এই ছবির শুটিং করতে গিয়ে মজার এক অভিজ্ঞতার কথা জানিয়ে মিম বলেন, ‘ওদিন আমাকে বোকা বানানো হয়েছিল। টেকনাফে যখন শুটিং করি।

সমুদ্রের ধারে চোখ বন্ধ করে একটি শট দেওয়ার দৃশ্য আছে। চোখ বন্ধ করে ক্যামেরার সামনে দাঁড়িয়ে গেছি। শট শেষ কিন্তু কেউ চোখ খোলার কথা বলছে না। এভাবে অনেকক্ষণ দাঁড়িয়ে ছিলাম। একটা সময় নিজেই বাধ্য হয়ে বললাম, চোখ খুলব। দেখি কারও কোনো উত্তর নেই। কয়েকবার বলার পর চোখ মেলে দেখি, কেউ নেই। সবাই আমাকে রেখে দূরে গিয়ে হাসছে।’

বর্তমানে মিম ব্যস্ত আছেন রায়হান রাফির ‘পরান’ ছবির শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। কিছুদিনের মধ্যে এর শুটিংয়ে অংশ নেবেন তিনি। আর কয়েকদিনের মধ্যেই ঘোষণা দেবেন নতুন ছবির নাম।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.