Home / মিডিয়া নিউজ / ভালোবেসে ভালো আছেন যারা

ভালোবেসে ভালো আছেন যারা

ভালোবেসে সকলেই ভালোবাসার মানুষের সাথে ভালো থাকতে চায়। সেই চাওয়া অনেকেরই হয়ত পুরন হয় না।

কিন্তু কারও কারও হয়। ভালোবেসে ঘর বেঁধে ভালো আছেন আমাদের যেসব তারকারা, আজকের গল্প তাদের নিয়েই।

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনেত্রী জুঁইদের বাসার সামনের গলির একটি কোচিং সেন্টারে পড়াতেন।

এখনকার মোশাররফ করিম সে সময় তার ডাক নাম শামীম নামে পরিচিত ছিল। সেই কোচিং সেন্টারেই কোচিং করতেন জুঁই। সেখান থেকেই দুজনের প্রাথমিক পরিচয়। এস.এস.সি. এবং এইচ.এস.সি. এই দুটো মাধ্যমিক পরীক্ষায় মোশাররফ করিম ছিলেন জুঁইয়ের শিক্ষক। ৪ বছর প্রেম করে ২০০৪ সালে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী জুঁইকে। এখন তাদের সুখের সংসার।

নাট্যাঙ্গনের জনপ্রিয় দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার যেন উপন্যাসের প্রেমিক-প্রেমিকার মত। প্রয়াত অভিনেতা খালেদ খানের সঙ্গে রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হকের সম্পর্কও ভালোবাসার চাদরে মোড়ানো ছিল।

অভিনয় অঙ্গনের আরেক জুটি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকীও সংসার জীবনে সুখেই আছেন।

স্থপতি, নাট্যকার, অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ এবং অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াতের প্রথম পরিচয় অভিনয় করতে গিয়ে। ’৯০-এর দশকে অভিনয় অঙ্গনের এই অসম্ভব জনপ্রিয় জুটির প্রেম, অতঃপর বিয়ে। এখনও একসঙ্গে হাজির হন নানা অনুষ্ঠানে। তরুণ তারকারা তাদের ভালোবাসার আইডল মনে করেন।

সাদিয়া ইসলাম মৌয়ের সঙ্গে জাহিদ হাসানের পরিচয় ‘ইত্যাদি’র একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ে। সেই দেখাতেই জাহিদ হাসান মৌকে ভালোলাগার কথা প্রকাশ করেন। কিছুদিন পরেই তার বিয়ে করেন। এখনো সেই ভালোবাসার সুতোই বাঁধা তাদের জীবন।

ঢাকাই সিনেমার সফল জুটি অভিনেতা নাঈম ও অভিনেত্রী শাবনাজ অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে ঘর বাঁধেন। এখন তাদের সংসারে সুখের মোহনা।

ঢালিউডের প্রিয়দর্শিনীখ্যাত চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানীর পরিচয় ঘটে সিনেমায় অভিনয় করতে গিয়ে। ঢালিউডের এই আলেচিত জুটি এখনও মিডিয়াঙ্গনে অনুকরণীয় এক ভালোবাসার জুটি হিসেবেই বিবেচিত হচ্ছেন।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার প্রেম তো সুবিদিত। তাদের প্রেম থেকে বাঁধা ঘরে এখন প্রেমের জ্বর থরথর।

প্রায় এক দশকের কাছাকাছি সময় ধরে তারা একসঙ্গে আছেন। নাট্যাভিনেত্রী দীপা খন্দকার আর শাহেদ আলী সুজনের পরিচয় ঘটে নাটকে অভিনয় করতে এসে। পরে প্রেম, এরপর বিয়ে। বেশ চলছে তাদের সুখের সংসার। এমন আরও অনেক তারকা জুটি আছেন যারা ভালোবেসে ঘর বেঁধে সুখেই আছেন।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.