Home / মিডিয়া নিউজ / রুপালি পর্দা কাঁপানো সেই মুনমুন এখন কি করছেন?

রুপালি পর্দা কাঁপানো সেই মুনমুন এখন কি করছেন?

বাংলা চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী মুনমুন। একটা সময় রাত-দিন শুটিংয়ে ব্যস্ত থাকতেন

চিত্রনায়িকা মুনমুন। অর্ধনগ্ন পোষাকে অভিনয় করার জন্য তিনি অনেক সমালোচিত

হয়েছেন। ২০০৩ সালের পর তিনি চলচ্চিত্র শিল্প থেকে দূরে সরে যেতে থাকেন।

২০১৭ সালে তিনি আবার বাংলা চলচ্চিত্রে অভিনয় করতে ফিরে আসেন। মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ চলচ্চিত্রে একটি খল চরিত্রে অভিনয় করেছেন। এর আগে ২০০৭ সালে আবার চলচ্চিত্রে ফিরে আসার চেষ্টা করেছিলেন। কিন্তু সেই সময় মাত্র ২টি চলচ্চিত্রে কাজ করে আবার দূরে চলে যান।

অনেকেই তাকে অশ্লীল সময়ের নায়িকা বললেও এই বিষয়ে রয়েছে তার ঘোর আপত্তি। বর্তমানে কিভাবে সময় কাটাচ্ছেন এই চিত্রনায়িকা জানতে চাইলে তিনি বলেন, আমি আবারো বেশকিছু ছবির কাজ হাতে নিয়েছি।

এরমধ্যে গত সপ্তাহে পরিচালক হারুন-উজ-জামানের ‘পদ্মার প্রেম’ ছবিতে অভিনয় করলাম। এ ছবিতে আমার বিপরীতে আলেকজান্ডার বো অভিনয় করছেন। দু’জনকে দর্শক এ ছবিতে নায়ক-নায়িকারূপে দেখতে পাবেন।

আর কিছুদিন আগে জাবেদ মিন্টু ও জাহিদ হোসেন পরিচালিত ‘দুই রাজকন্যা’ এবং ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালী চাঁদ’ ছবি দু’টির কাজ শেষ করেছি। এ ছাড়া সামনে হাসিবুল ইসলাম মিজানের ‘পাগল প্রেমিক’ নামে একটি নতুন ছবিতে খুব শিগগিরই কাজ শুরু করব।

আমি বর্তমানে বেশ ভালো গল্পের কিছু ছবিতে কাজ করছি। আশা করি, দর্শক ছবিগুলো পছন্দ করবেন। গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে ১৯৯৭ সালে চলচ্চিত্র জগতে অভিষেক হয় মুনমুনের। তার প্রথম ছবি ‘মৌমাছি’। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি।

সে সবের মধ্যে উল্লেখ্যযোগ্য হচ্ছে ‘রানী কেন ডাকাত’, ‘লণ্ডভণ্ড’, ‘মৃত্যুর মুখে’, ‘স্পর্ধা’, ‘বিষে ভরা নাগিন’, ‘মরণ কামড়’। সবমিলিয়ে এই চিত্রনায়িকা একশ’র মতো ছবিতে অভিনয় করেছিলেন। যার মধ্যে বেশ কয়েকটি ছবি ব্যবসা সফলও ছিল।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.