Home / মিডিয়া নিউজ / চলচ্চিত্রে আরফিন রুমি

চলচ্চিত্রে আরফিন রুমি

জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমিকে এবার দেখা যাবে চলচ্চিত্রে। তিনি অভিনয় না করলেও, চলচ্চিত্রে

একটি গানে পারফর্ম করছেন। ছবির নাম ‘জান্নাত’। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ

ছবির একটি ‘কাওয়ালী’ গানের মাধ্যমে প্রথমবার রূপালি পর্দায় দেখা মিলবে এই সংগীত তারকার।

গেল শুক্রবার এফডিসির কড়ইতলায় গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন রুমি। তিনি জানান, চলচ্চিত্রের অনেকগুলো গানের সংগীত পরিচালনা করেও কখনও দর্শকরা আমাকে রুপালী পর্দায় দেখতে পাননি। পাঁচ বছর আগে ‘ছায়াছবি’ নামের একটি ছবির গানে কাজ করলেও সেটি মুক্তি পাইনি। এবার প্রথমবার বাণিজ্যিক ঘরানার ছবিতে কাজ করলাম। পুরোপুরি পেশাদার হিসেবে নায়কের সঙ্গে ছবির গান কাজ করলাম। গানে আলাদা একটি চরিত্র নিয়ে কাজ করছি।

রুমি বলেন, প্রথমে ভেবেছিলাম পারব না। কারণ, পরিচালক মানিক ভাই আগেই জানিয়েছিলেন গানের মধ্যে অভিনয় লাগবে, এটি মিউজিক ভিডিও’র মত নয়। আমার কাছে মনে হয়েছে গান গাওয়ার চেয়ে অভিনয় করা কঠিন। কারণ গান করতে চেহারা যেমন হোক কেউ বুঝতে পারেন না। কিন্তু অভিনয় করতে গেলে সবকিছু ঠিক রাখতে হয়। তবে ভালোয় ভালোয় কাজটি হয়েছে। এটা আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা হলো।

ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আমার কাছে মনে হয়েছে আরফিন রুমি যে ‘ফিল’ দিয়ে গানটি তৈরি করেছেন, তিনি অভিনয় করলে সেই ‘ফিল’ টাই আসবে। তাছাড়া তাকে গানে পারফর্ম করালে দর্শকদের জন্য একটা চমকও থাকবে। সে খুব ভালো করেছে। আমার কাছে মনে হয়েছে ন্যাচারাল অভিনয় করেছেন।

‘জান্নাত’ ছবির চারটি গানের সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমি। ছবিটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক, মাহিয়া মাহি, মিশা সওদাগর।

নির্মাতা মানিক জানান, আজ রোববার জান্নাতের শুটিং হচ্ছে। মাহির ডাবিং শেষ হলেও মিশা সওদাগর ও সাইমনের কিছু ডাবিং বাকি আছে। এ ছাড়া ছবির অন্যান্য কাজ গুছিয়ে ফেলেছি। ইচ্ছে আছে ডিসেম্বর মাসে ‘জান্নাত’ মুক্তি দেয়ার। যদি তা না হয়, তবে জানুয়ারিতে মুক্তি দেয়া হবে।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.