Home / মিডিয়া নিউজ / মিথিলার সাথে প্রেম নিয়ে কথা বললেন দেবালয়

মিথিলার সাথে প্রেম নিয়ে কথা বললেন দেবালয়

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অসংখ্য জনপ্রিয় নাটকে অভিনয়ের মাধ্যমে

তিনি দর্শকদের হৃদয়ে স্থান করে নেন। আলোচিত এই অভিনেত্রী বিভিন্ন বিতর্কে জড়িয়ে প্রায় খবরের

শিরোনাম হয়ে থাকেন। এবার নতুন করে আবার প্রেমের গুঞ্জন উঠেছে আলোচিত অভিনেত্রীর।

বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কলকাতার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’ দিয়ে OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেছেন। সেখানে তাকে দেখা গেছে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে। হেইচাইতে মুক্তি পাওয়া এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন দেবালয় ভট্টাচার্য।

পরিচালক দেবালয়ের সঙ্গে মিথিলার প্রেমের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন কয়েকদিন ধরেই চলছে। একসঙ্গে কাজ করতে যাওয়া নাকি তাদের মধ্যে বিশেষ সম্পর্ক রয়েছে। কলকাতার গণমাধ্যমেও এই গুঞ্জন নিয়ে খবর প্রকাশিত হয়েছিল।

এবার গুঞ্জন নিয়ে মুখ খুললেন নির্মাতা দেবালয়। তিনি বলেন, আমি আমার স্ত্রী ও বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুব খুশি। এবার ব্যাপারটা সত্যিই হাস্যকর জায়গায় চলে গেছে। পুরোটা সৃজিতও জানে। ‘

দেবালয়ের মতে, সম্পর্কটা ব্যক্তিগত ব্যাপার। অন্যদের এটা নিয়ে মাথা ঘামানো উচিত নয়। নির্মাতার ভাষ্য, “তাদের সঙ্গে কারো কিছু থাকলে সেটা তাদের ব্যক্তিগত বিষয়। তা নিয়ে চর্চা হবে কেন? আমি বুঝতে পারছি না। ‘মন্টু পাইলট ২’-এর সেটে মিথিলা আর আমার বন্ধুত্ব গড়ে ওঠে। তাতে কিছু যায় আসে না। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।”

এই গুঞ্জন নিয়ে মিথিলার স্বামী ও প্রযোজক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কথাও বলেছেন দেবালয়। তিনি বলেন, ‘তিনি বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। আমরাও মজার জন্য ছবি তুলেছি। ‘

প্রসঙ্গত, সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানের সঙ্গে দীর্ঘ ১১ বছর বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন মিথিলা। ২০০৬ সালে বিয়ের পর ২০১৭ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন। এরপর ২০১৯ সালে কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বাঁধেন মিথিলা।

প্রসঙ্গত, অভিনেত্রী মিথিলার সাথে দেবালয় ভট্টাচার্যের প্রেমের গুঞ্জন সঠিক নয়। তাদের মধ্যে শুধু ভাল বন্ধুত্বের সম্পর্ক বলে মন্তব্য করেন পরিচালক দেবালয় ভট্টাচার্য।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.