Home / মিডিয়া নিউজ / পার্কে এমন ঘটনা ঘটবে, নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলেন না সালমা

পার্কে এমন ঘটনা ঘটবে, নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলেন না সালমা

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী সালমা। সংগীত জগতে আসার সাথে সাথেই কাঁপিয়েছিল

শ্রোতাদের হৃদয় জায়গা করে নিয়েছিল বাংলাদেশের সংগীত জগতের অন্যতম একটি জায়গা।

সম্প্রতি 15 ই জানুয়ারি এই সংগীতশিল্পীর জন্মদিন ছিল। সেই জন্মদিন পালন করতে পুরো একটা পার্ক ঘিরে শুধু সালমা, আয়োজন করেছিলেন তার স্বামী।

বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। নিজের কণ্ঠের জাদুতে জয় করে নিয়েছেন লাখো শ্রোতার হৃদয়। আজ (১৫ জানুয়ারি) এই গানপাখির জন্মদিন। পরিবারের সঙ্গে একটি বিশেষ দিন কাটিয়েছেন এই গায়িকা। ভক্তদের শুভেচ্ছার পাশাপাশি ভালোবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ পেয়ে বেশ অবাক হয়েছেন সালমা। তার জন্য পুরো পার্ক ঠিক করা হয়েছিল। আমি যা দেখছিলাম তা বিশ্বাস করতে পারছিলাম না। পার্কে এমন ঘটনা ঘটবে, সালেম ভাবেনি।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি এমন সারপ্রাইজের জন্য প্রস্তুত ছিলাম না। ময়মনসিংহে আমাদের একটি পার্ক আছে। আমার স্বামী রঙিন বেলুন এবং ফুল দিয়ে আমার জন্য পুরো পার্ক সাজাইয়া. এত সুন্দর সাজসজ্জা যে মনে হয় আমার জন্মদিনের সেরা উপহার আছে। মানুষটা আমাকে মনেপ্রাণে ভালোবাসে। আমাদের সম্পর্কের পর থেকে প্রতি বছর আমি আমার স্বামীকে দিবসটির আয়োজন করতে দেখেছি। ‘

সালমার স্বামীর আইনজীবী সানাউল্লাহ নূর সাগর সেই আনন্দের মুহূর্তগুলো ফ্রেমবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। তিনি লিখেছেন: ‘যে দেবদূত আমার জীবনকে আলোকিত করেছেন, আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আমি আপনার কাছে আমার পথ খুঁজে পেতে সক্ষম হয়েছে তাই কৃতজ্ঞ. আমি তোমাকে আমার জীবনের শেষ দিন পর্যন্ত ভালবাসতে চাই। শুভ জন্মদিন. ‘

অন্যদিকে সালমা এসব ছবির সঙ্গে একটি ভিডিও যুক্ত করে ফেসবুকে পোস্ট করেছেন। তিনি লিখেছেন: ‘আমি আপনাকে বিশ্বাস করি, কিন্তু আপনি আমার স্বামী নন। আমি আপনাকে বিশ্বাস করার কারণ হল যে আপনার কাছে একজন ভাল মানুষ হওয়ার সমস্ত ডেটা রয়েছে। আমি তোমাকে ভালবাসি, তুমি আমার এবং সর্বদা থাকবে। যেখানে আমার হৃদয়, সেখানে তুমি। ‘

বর্তমানে নতুন গান ও স্টেজ শো রেকর্ডিংয়ে ব্যস্ত সালমা। প্রায় প্রতিদিনই এক দেশের মঞ্চ থেকে অন্য মঞ্চে ছুটছেন দর্শকদের মাতাল করে। এছাড়াও, এই গায়ক তার স্বামী এবং সন্তানদের সাথে সুখে থাকেন।

প্রসঙ্গত, ময়মনসিংহের হালুয়াঘাটে শ্বশুরবাড়ি এলাকায় বিনোদন পার্ক করেছেন সালমা। যা জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছে। বিনোদনপ্রেমীরা তখন থেকেই পার্কে ভিড় জমায়। তবে তা শুধু পার্কেই সীমাবদ্ধ নয়। পর্যায়ক্রমে এতে নতুন আকর্ষণ যোগ করার পরিকল্পনা নিয়ে কাজ করছেন সালমা।

সারপ্রাইজ কেনইবা হবেন না পুরো একটা পার্ক যদি কারো জন্মদিনে সাজানো হয় তাহলে তো সারপ্রাইজ হওয়া স্বাভাবিক। স্বামীর সাথে যে সংসার জীবন টা ভালই কাটাচ্ছিল সালমা সেটা স্বামীর তার প্রতি ভালোবাসা দেখেই বোঝা যাচ্ছে। গান গেয়ে যেমন দর্শকদের হৃদয় কেড়েছিলেন , তেমনি ভালোবেসে নিজের স্বামীর হৃদয়।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.