Home / মিডিয়া নিউজ / অযথাই জীবনটাকে আমরা অনেক বেশি জটিল করে ফেলেছি: চঞ্চল চৌধুরী

অযথাই জীবনটাকে আমরা অনেক বেশি জটিল করে ফেলেছি: চঞ্চল চৌধুরী

বাংলাদেশের জনপ্রিয় চেনা মুখ চঞ্চল চৌধুরী। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন মাধ্যমে

কাজ করছেন। তার অভিনীত সিনেমা ও নাটক দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। এবং তিনি তার

কাজের মধ্যে দিয়ে দর্শক মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। সম্প্রতি ছেলের সঙ্গে নতুন

বইয়ের মোলাট বাঁধছেন তিনি এমন একটি ছবি প্রকাশ্যে এসেছে। এবং মোলাট বাঁধাকে ঘিরে উচ্ছাস্বিত হয়ে চঞ্চল চৌধুরী জানালেন বেশ কিছু কথা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। টেলিভিশন, মঞ্চ, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন- মিডিয়ায় সব মাধ্যমেই পদার্পণ তার। শহুরে বা গ্রামীণ চরিত্রে সাবলীল অভিনয়ের মধ্য দিয়ে নিজের দক্ষতা প্রকাশ করেছেন দর্শকের মাঝে। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখনি দিয়ে নিজের মনোভাব তুলে ধরেন তিনি। সোমবার (১৩ ডিসেম্বর) ছেলে শুদ্ধকে নিয়ে বসে আছেন ঘরের মেঝেতে। হাসি মুখে দুজন, বাঁধছেন নতুন বইয়ের মোলাট। শুদ্ধ এখন যষ্ঠ শ্রেণির ছাত্র। মলাট বাঁধার সময়ে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। সেই পোস্টের চঞ্চল চৌধুরীর লেখাটি হুবহু তুলে ধরা হলো

অযথাই জীবনটাকে আমরা অনেক বেশি জটিল করে ফেলেছি। সহজ সরল জীবনাচরণ থেকে সরে এসেছি বহু দূরে। প্রাণের আনন্দ মেলানোর মুহূর্তগুলো আমরা এখন আর সহসা খুঁজে পাই না। তাই ছেলের নতুন ক্লাসের বইয়ের মলাট লাগানোর উৎসবেও মাতোয়ারা থাকি। অন্যরকম সুখ, ভালো লাগার অন্যরকম অনুভূতি। ফিরে যাই শৈশবে, সকালের রোদে পিঠ দিয়ে, পিঠাপিঠি ভাইবোনগুলির। পুরাতন বইগুলোকে মলাট দিয়ে নতুন বানানোর উৎসবে। আগে জীবনে প্রাণ ছিল, শত দরিদ্রতায় সুখ ছিল। সেই সুখগুলো না ফেরার দেশে পাড়ি জমিয়েছে। বি.দ্র (অন্তত সন্তানের নতুন ক্লাসের নতুন বইতে মলাট লাগানো হলো কিনা,খবরটা নিতে পারেন। আপনার ভালো লাগবে কিনা জানিনা, আপনার সন্তানের কিন্তু ভালো লাগবে)।

বর্তমান সময়ে বাংলাদেশের বিনোদন মাধ্যমের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম একজন চঞ্চল চৌধুরী। তিনি অনলাইন প্লাটফার্মেও কাজ করেছেন। তার কাজ গুলো দর্শক মাঝে বেশ প্রসংসিত হয়েছে। বর্তমান সময়ে নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.