Home / মিডিয়া নিউজ / কেমন আছেন ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী একা

কেমন আছেন ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী একা

বাংলা রুপালী জগতের নব্বইয়ের দশকের ব্যাপক সাড়া জাগানো অভিনেত্রীদের মধ্যে একজন একা।

প্রয়াত জনপ্রিয় অভিনেতা মান্নার হাত ধরেই জনপ্রিয়তার তুঙ্গে পৌছে যান তিনি। কিন্তু মান্নার মৃৃত্যুর

পর থেকেই রীতিমতো অভিনয় জগতে হারিয়ে যান গুণী এই অভিনেত্রী। এদিকে মাস কয়েক আগেই

মাদক ও গৃহকর্মী নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।

মুক্তি পেয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন একা। ছবি, টিকটক এবং লাইভ করে নিজের অবস্থান জানান দিচ্ছেন এই নায়িকা। সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে লাইভ করেন একা। লাইভে তিনি ভালো আছেন বলেনও জানান।

গত ৩১ জুলাই রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়। নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা এবং বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করে।

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে শাহিদা আরবী সিমন নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় একার। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়নি। পরের বছরই প্রয়াত সুপারস্টার মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। এটি পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। এই সিনেমায় তার নাম ‘একা’ রাখা হয়। সিনেমাটি সুপারহিট হয়। এরপর নিজের সমসাময়িক প্রায় সব তারকা নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে বেশ কিছু সিনেমা উপহার দেন একা।

বড় পর্দায় তার আত্মপ্রকাশ ঘটে “রঙিন রাখাল রাজা’ সিনেমার মধ্য দিয়ে। তবে পরবর্তীতে ‘ধর”ও “তেজি’ সিনেমার মাধ্যমে ভক্তদের নজরে আসেন তিনি। মান্নার বিপরীতে প্রায় ২০টি সিনেমায় অভিনয় করে ভক্তদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন গুণী এই নায়িকা।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.