Home / মিডিয়া নিউজ / বলতে তো আসলে ভীষণ লজ্জা লাগে আমার : অভিনেত্রী ভাবনা

বলতে তো আসলে ভীষণ লজ্জা লাগে আমার : অভিনেত্রী ভাবনা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ভাবনা। এই অভিনেত্রী প্রথম দিকে নাটকে অভিনয় করেছেন।

এরপর তিনি সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এই অভিনেত্রী ইতিমধ্যে কয়েকটি

সিনেমায় অভিনয় করেছেন। তবে বর্তমান পরিস্থিতির কারণে এই জনপ্রিয় অভিনেত্রী অভিনয়ে নিয়মিত

হতে পাড়ছেন না। তবে এরপরও প্রায় সময় তাকে প্রায় সময় বেশ আলোচনা হয়। এছাড়া গণমাধ্যমের কর্মীরা তার সঙ্গে যোগাযোগ করেন। এবার এই জনপ্রিয় অভিনেত্রী দেশের একটি গণমাধ্যমের সঙ্গে আলাপ করেছেন। এ সময় তিনি বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন।

ভাবনা, কেমন আছেন?

আশনা হাবিব ভাবনা : ভালো ভাই। আমাকে সঙ্গে রাখার জন্য ধন্যবাদ।

অভিনয় কি একেবারেই করছেন না, নাকি অভিনয়ে আমরা কম পাচ্ছি আপনাকে?

ভাবনা : না, আমি তো কখনোই ৩০ দিন শুটিং করতাম না, এটা আমি কখনোই করতে পারিনি। কারণ, আমি খুবই কম কম কাজ করেছি। শুরু থেকেই যদি আমার ক্যারিয়ারের গ্রাফটা দেখেন, আপনি দেখবেন না যে, আমি অনেক বেশি সিরিয়াল করেছি বা অনেক কাজ করেছি; মানে একদম রেগুলার ৩০ দিন অভিনয়, সকালে গেলাম আর রাতে আসলাম, কোনো রেস্ট নাই, পরের দিন তার পরের দিন শুটিং, এভাবে আমি কখনোই কাজ করতে পারিনি। বর্তমান পরিস্থিতির কারণে এই ঈদে তো কোনো কাজই করিনি। বাসার বাইরে ওইভাবে যায়নি। আর এবার আমার ফাইনাল ছিল, লাস্ট সেমিস্টার চলছিল। এ জন্য আমি কাজ ওইভাবে করতেও পারিনি।

টেলিভিশনে ঈদের নাটকে আপনাকে খুব বেশি পাওয়া যায় না। খুব বেশি এ কারণে বলছি যে, এখানে এক ধরনের সিন্ডিকেট থাকে। সেই সিন্ডিকেটের কারণে গুটিকয়েক শিল্পীকে ঘুরেফিরে বারবার দেখা যায়। এর আগে বেশ কয়েকজনকে এই প্রশ্নটা করা হয়েছে। কিন্তু কেউ আসলে এ ব্যাপারে সরাসরি উত্তরটা দিতে চান না। আপনি কী বলবেন এই সিন্ডিকেট বা এই বিষয়টা নিয়ে?

ভাবনা : বলতে তো আসলে ভীষণ লজ্জা লাগে আমার। কারণ, দিন শেষে আমরা সবাই কলিগ। সে কারণে কারো সম্পর্কে বলাটা আমি ঠিক ওইভাবে স্বাচ্ছন্দ্য বোধ করি না। পজিটিভ মানুষ আমি, পজিটিভ কথা বলতে চাই। আমি বিশ্বাস করি না যে, হয়তো হতে পারে এবার ঈদে বা পরের ঈদে আমার কাজ থাকলো না। হয়তো যে চারজন-ছয়জন একসঙ্গে কাজ করছে, তারাই হয়তো একসঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করছে। তারা ভাবছে, আমরা একসঙ্গে কাজ করব, আমরা অন্য কারো সঙ্গে কাজ করব না। তারা যদি এটা ভাবে, সেটা তাদের নিজস্ব ব্যাপার। এটা নিয়ে আসলে আমি কী বলতে পারি? আমি হয়তো অপেক্ষা করতে পারি ভালো কাজের। এ ছাড়া আমার আসলে কিছু করার নাই একজন শিল্পী হিসেবে। আমি তো চ্যানেলের মালিক না, আমি তো অ্যাজেন্সির কিছু না বা আমি পাওয়ারফুল কিছুই না। আমি জাস্ট একজন নরমাল শিল্পী। এটা নিজের কাছেই অনেক লজ্জার বিষয় যে হয়তো অনেকে আমাদের অনেককে ডাকছে না। ডিরেক্টররা হয়তো তাদেরকে নিয়েই কাজ করতে পছন্দ করছে। এটা তো একজন শিল্পী হিসেবে আমার মন খারাপের বিষয়, আমি আর কী কথা বলব?

উল্লেখ্য, এই জনপ্রিয় অভিনেত্রী একটা সময় অভিনয় নেই ব্যস্ত থাকতেন। তবে বর্তমান চলমান পরিস্থিতির কারণে তিনি অভিনয়ে নিয়োমিত না। তিনি বেশিভাগ সময় বাসায় সময় কাটান। এদিকে, এই অভিনেত্রীকে সামজিক যোগাযোগ মাধ্যম নিয়ে একটি প্রশ্ন করা হয়। তখন তিনি বলেন আসলে কিছু মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে নানা রকম কমেন্ট করে। তারা তাদের পরিবারের সঙ্গে থেকেই আমার প্রফাইলে এসে খারাপ মন্তব্য করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সকল খারাপ মন্তব্য বন্ধ হোক বলেন তিনি।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.