Home / মিডিয়া নিউজ / শাবানার ছবির নায়ক শাকিব খান!

শাবানার ছবির নায়ক শাকিব খান!

দেশীয় ছবির এক সময়ের সুপারস্টার নায়িকা শাবানা। প্রায় ২০ বছর আগে অভিনয়কে বিদায়

জানিয়েছেন তিনি। ভক্তদের মনে আজো শাবানা রানির আসন গ্রহণ করে রয়েছেন।

বেশকিছুদিন আগে স্বামী ওয়াহিদ সাদিকসহ বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী শাবানা আমেরিকা থেকে দেশে আসেন। গত ৩১ শে জানুয়ারি তাদের আমেরিকায় চলে যাওয়ার কথা থাকলেও ফ্লাইট পিছিয়েছেন বলে জানালেন তারা। সোমাবার সকালে শাবানার স্বামী ওয়াহিদ সাদিক বলেন, আমরা বর্তমানে ঢাকার বাইরে আছি। ৩১শে জানুয়ারি আমাদের আমেরিকায় যাওয়ার কথা থাকলেও কয়েকদিনের জন্য ফ্লাইট পিছিয়েছি। সব ঠিক থাকলে আগামী ৭ই ফেব্রুয়ারি (শুক্রবার) আমেরিকার উদ্দেশ্যে রওনা করবো আমরা।

এদিকে জানা যায়, শাবানা ও তার স্বামীর এক সময়ের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান এস এস প্রোডাকশন থেকে আবারো সিনেমা নির্মাণ করার পরিকল্পনা করছেন। এ বিষয়ে জানতে চাইলে ওয়াহিদ সাদিক বলেন, এবার আসার পর পরিচিত কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। নতুন প্রোডাকশন নিয়ে পরিকল্পনা আছে আমাদের।আমাদের কাজে যদি সিনেমার কিছুটা উন্নতি হয়, অবশ্যই তা করব। শাবানা কয়েকদিন আগে সিনেমার বর্তমান হাল-চাল নিয়ে কথা বলতে গিয়ে বলেন, সিনেমার বর্তমান অবস্থার কথা শুনলে খুব খারাপ লাগে। অথচ আমাদের সিনেমা একটা সময় কলকাতা থেকেও অনেক বেশি এগিয়ে ছিল। যেখানে আমাদের অনেক এগিয়ে যাবার কথা, সেখানে আমরা পিছিয়েছি। সাদিকের (ওয়াহিদ সাদিক) সঙ্গে আমি একমত। আবার সিনেমায় লগ্নি করতে হবে। হাল ধরতে হবে। উল্লেখ্য, চার দশক আগে আজিজুর রহমানকে দিয়ে ‘মাটির ঘর’ সিনেমা বানিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন শাবানা ও ওয়াহিদ সাদিক। এস এস প্রোডাকশন থেকে এখন পর্যন্ত ৩১টি ছবি তৈরি হয়েছে।

উল্লেখযোগ্য ছবি হচ্ছে ‘ভাত দে’, ‘গরীবের বউ’, ‘স্বামী স্ত্রী’, ‘আমি সেই মেয়ে’, ‘মান সম্মান’, ‘অশান্তি’, ‘বিশ্বাসঘাতক’, ‘দুই পয়সার আলতা’, ‘সখিনার যুদ্ধ’, ‘রাঙা ভাবি’, ‘সবুজ সাথী’, ‘নাজমা’ ইত্যাদি। এই প্রতিষ্ঠানের সর্বশেষ প্রযোজিত সিনেমা সোহানুর রহমান সোহানের ‘স্বামী ছিনতাই’। মান্না, মৌসুমী, ঋতুপর্ণা ও শারদ কাপুর অভিনীত এই ছবি ১৯৯৯ সালে মুক্তি পায়। এরপর যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে চলে গেলে ছবি নির্মাণ থেকেও দূরে সরে যান তাঁরা। এবার দেশে ফিরে ছবি বানানোর ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন।

এদিকে, ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান তাদের সঙ্গে দেখাও করেছেন। শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছে পোষণও করেছেন তারা। সব ঠিক থাকলে যে কোনো সময়ই এস এস প্রোডাকশন থেকে দীর্ঘ সময় পর আবারো নতুন সিনেমার ঘোষণা আসবে।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.