Home / মিডিয়া নিউজ / ডিজিটালে অভিষেক মিঠুন চক্রবর্তীর

ডিজিটালে অভিষেক মিঠুন চক্রবর্তীর

দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন ভারতীয় চলচ্চিত্র জগতের তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে এবার

বড় স্ক্রিনে নয়, বিনোদনের ট্রেন্ড বুঝে ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক

হতে চলেছে তার। অ্যামাজন প্রাইম ভিডিওতে তার আসন্ন ওয়েব সিরিজ ‘বেস্টসেলার’। সিরিজের নির্মাতারা শুক্রবারই এই ঘোষণা করেছেন।

ফেব্রুয়ারি থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে এই সাইকোলজিক্যাল থ্রিলার সিরিজটি। মিঠুনের সঙ্গে ফের একবার তার ‘লাক’ ছবির অভিনেত্রী শ্রুতি হাসানকে দেখা যাবে। শ্রুতির জন্মদিনেই এই সিরিজের ঘোষণা করলেন নির্মাতারা।মিঠুন ও শ্রুতির সঙ্গে এই সিরিজে দেখা যাবে বেশ অন্য ধরনের কাজ করেছেন এমন অভিনেতাদের।

এই তালিকায় রয়েছেন আরজান বাজওয়া, গওহর খান, সত্যজিৎ দুবে, সোনালি কুলকার্নিদের। সিরিজের পরিচালক মুকুল অভ্যাঙ্কর। লিখেছেন অবনিতা দত্ত এবং আলথিয়া কৌশল। প্রযোজক সিদ্ধার্থ মালহোত্রা। জানা গেছে, অসম্ভব টান টান থ্রিলার হতে চলেছে এই সিরিজটি। এক জনের জীবনের এক খারাপ ঘটনা থেকে অনেকগুলো জীবনে তার প্রভাব পড়ে দারুণ রহস্য তৈরি হবে সিরিজে।

আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে এই সিরিজ। একটি উপন্যাস থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এই সিরিজের গল্প। দীর্ঘদিন পর মিঠুন চক্রবর্তীকে ফের পর্দায় পাবেন দর্শকরা। মাঝে অনেকদিন পর্দার কাজ থেকে দূরে রাজনীতির ময়দানে দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি একটি রিয়ালিটি শো-তে বিচারক হতে দেখা যায় মিঠুনকে।

এই সিরিজের পরও বেশ কয়েকটি কাজ হাতে নিয়ে ফেলেছেন মিঠুন চক্রবর্তী। এরপরই তাঁর শুটিং শুরু হবে ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তী জানান, করোনা অতিমারির মধ্যে তার রেস্তোরাঁয় এক কাপ কফিও বিক্রি হয়নি। বেশ কয়েকটি রেস্তোরাঁ চালান অভিনেতা। বলেন, ‘করোনাভাইরাস সমস্ত কিছুকেই ক্ষতিগ্রস্ত করে রেখেছে এখনও। ওই বিষয়ে যত কম কথা বলা যায়, তত ভালো।’

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.