Home / মিডিয়া নিউজ / জানলে অবাক হবেন রাত জেগে যা করেন সালমা

জানলে অবাক হবেন রাত জেগে যা করেন সালমা

বিবাহিত জীবনের ইতি ঘটার পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন কণ্ঠশিল্পী সালমা। কিন্তু জীবন

থেমে থাকে না- আবার নতুন করে সবকিছু শুরু করতে যাচ্ছেন তিনি। ভেঙে গেছে পাঁচ বছরের

সংসার। স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলে সন্তান নিয়ে আলাদা হয়ে গেছেন কণ্ঠশিল্পী সালমা। চেষ্টা করছেন নিজেকে সামলে উঠার।

তাই জনপ্রিয় সঙ্গীতশিল্পী সালমা হাজির হচ্ছেন টেলিভিশন আড্ডায়। শোনাবেন জীবনের নানা গল্প। আরটিভির সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান ’লেট নাইট কফি’তে অতিথি হয়ে আসছেন তিনি।

সরাসরি প্রচারিত এ অনুষ্ঠান মূলত রাত জাগা দর্শকদের জন্য। যেখানে অতিথি তার জীবনের উত্থান-পতনের নানা দিক নিয়ে খোলামেলা আলোচনা করে থাকেন।

আরো কথা বলবেন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে। উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্য জনের সঙ্গে কীভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকরা নির্দিষ্ট টপিক নিয়ে কথা বলতে পারবেন। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় ’লেট নাইট কফি’ প্রচার হবে আরটিভিতে শনিবার রাত ১২টা ১ মিনিটে।

লালন কন্যা খ্যাত সালমা ২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন। কণ্ঠ শৈলীর গুণে শ্রোতারা তাকে বেশ আনন্দের সঙ্গেই গ্রহণ করেছেন। মানুষের ভালোবাসায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সঙ্গীতের জগতে।

সুখের সংসারে হঠাৎ দুঃখের আগুন। সেই আগুনে ছাড়খার গোটা সংসার। শুরুতে একেবারে ভেঙ্গে পড়েছিলেন তিনি। কিন্তু ফুটফুটে কন্যা শিশুই ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখিয়েছেন সালমাকে।

এখন পর্যন্ত সালমার ৬টি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। এগুলোর মধ্যে রয়েছে, ’বন্ধু আইয়ো আইয়ো’, ’বেস্ট অব সালমা’, ’বিনোদিনী’, ’বন্ধু আইলা না’, ’বৃন্দাবন’ ও ’প্রেমের জানাজা’।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.