Home / মিডিয়া নিউজ / অঝরে কাঁদলেন শাবানা

অঝরে কাঁদলেন শাবানা

কাঁদলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী শাবানা। সোমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী

অনুষ্ঠানে বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে গিয়ে কেঁদে ফেলেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আবেগ আল্পুত হতে দেখা যায়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন

কেন্দ্রে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাবানা বলেন, আমি দীর্ঘদিন দেশে ছিলাম না। দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে যখন সাক্ষাৎ করলাম। তিনি আমাকে জড়িয়ে ধরেছেন। ওই সময় আমার মনে হচ্ছিল, তিনি শুধু আমাকে নয়, দেশের চলচ্চিত্র শিল্পকে জড়িয়ে রেখেছেন।

শাবানা বলেন, প্রধানমন্ত্রী দেশের চলচ্চিত্র নিয়ে ভাবেন-জানেন। মূল্যায়নও করেন। আমি আশাবাদী, তার দিক নির্দেশনায় দেশের চলচ্চিত্র নতুন গতি লাভ করবে। আজীবন সম্মাননা প্রদান করায় তিনি প্রধানমন্ত্রী ও জুরিবোর্ডের সদস্যদের কাছে কৃতজ্ঞ জানিয়ে বলেন, এই সম্মান আমার একার নয়, আমার নির্মাতা, প্রযোজক, দর্শক তথা যাদের কাছে আমি শাবানা, তাদের কাছে উৎসর্গ করলাম। আমি রত্না থেকে আজকে শাবানা হয়েছি। আপনাদের মধ্যে শাবানা হয়েই বেঁচে থাকতে চাই।

কিংবদন্তী এই অভিনেত্রী বলেন, দেশের চলচ্চিত্র আজ সংকটের মুখোমুখি। চাইলে যৌথভাবে এই সংকটের সমাধান সম্ভব। সমস্যার মাঝেই লুকিয়ে থাকে সমাধান। যখন আমাদের পাশে প্রধানমন্ত্রী আছেন, তখন কোনো সংকটই থাকতে পারে না।

তিনি বলেন, আমি মনে করি, সিনেমা শিল্পকাজে ভালোবেসে দায়বদ্ধতার জায়গায় নিতে হবে। নতুন যারা আছেন, পড়ছেন, লগ্নি করছেন, যারা প্রবীণ ছিলেন, তাদের অবজ্ঞা করে নয়। তাদের দেখানো পথেই এগোতে হবে।
তিনি বলেন, আমি বিশ্বাস করি, দেশের চলচ্চিত্র মুখ থুবড়ে পড়ে থাকবে না। দেশের চলচ্চিত্র বিশ্ব দরকারে একদিন যোগ্যস্থান করে নেবেই। দেশের চলচ্চিত্রের উত্তরণ ঘটবেই।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.