Home / মিডিয়া নিউজ / চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন নাসরিন

চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন নাসরিন

নাসরিন বলেন, বিরক্ত হয়ে চলচ্চিত্রে কাজ বন্ধ করেছি। দুই-আড়াই বছর আগে আমি

কয়েকটি ছবিতে আইটেম গানের কাজ করেছিলাম। একই পোশাক পরে তিনটি ছবির

আইটেম গানে কাজ করেছি। প্রযোজক নাকি বাজেট দেয় না। নাচ করতে গিয়ে

দেখেছি সব নাচেরই প্রায় একই মুদ্রা। এসব দেখে আর কাজ করতে ইচ্ছে করেনি।

মাঝে অসুস্থ ছিলেন নাসরিন। বর্তমানে কেমন আছেন সে বিষয়ে এই অভিনেত্রী বলেন, প্রায় তিন মাস আগে অসুস্থ ছিলাম। পেটে টিউমার হয়েছিল। অস্ত্রোপচারও হয়েছে, এখন সুস্থ। স্বামী ও দুই সন্তান নিয়ে ভালো আছি।

করোনার এই দুঃসময়ে অনেকেই নিম্ন আয়ের শিল্পীদের সাহায্যে এগিয়ে এসেছেন। প্রসঙ্গটি টেনে নাসরিন বলেন, আমি যে অনেক টাকা-পয়সার মালিক, তা নয়। তবুও কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তবে সেটা প্রয়োজনের তুলনায় অনেক কম।

নাসরিনের স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অভিনেতা। তারা দু’জনেই চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য। ঈদে শিল্পীদের মাঝে বোনাস দেয়া হলেও এ দু’জন কিছুই পাননি।

এ বিষয়ে নাসরিন বলেন, মার্চের দিকে শিল্পী সমিতির অফিস সহকারী ফোনে বলেছিল আমার জন্য একটি প্যাকেট রাখা হয়েছে। আমি তখন একজন নাচের মেয়েকে বলেছিলাম সেটি যেন সে নিয়ে নেয়। এরপর আমি ও আমার স্বামী কেউ বোনাস পাইনি। তবে যারা পাচ্ছে, তারা আমাদের সহকর্মী, এ কারণে আমি খুশি।

বর্তমানে স্টেজ শো আর রেস্টুরেন্ট ব্যবসায় যুক্ত নাসরিন। আপাতত করোনার পরিস্থিতির কারণে এসব বন্ধ রয়েছে। নাসরিন অভিনয়ের ‘সত্তা’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.