Home / মিডিয়া নিউজ / বড় বিপদে সালমান ও তাঁর বাবা!

বড় বিপদে সালমান ও তাঁর বাবা!

বড় বিপদে সালমান খান ও তাঁর বাবা সেলিম খান। তাঁদেরকে দেওয়া হল হুমকি চিঠি।

প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ির সামনে একটি বেঞ্চে চিঠি ফেলে রেখে গিয়েছে দুষ্কৃতীরা।

বাবা সেলিম খান প্রাতঃভ্রমণে বেরিয়ে সেটি দেখতে পান। চিঠিতে হুমকির তালিকায় তিনিও রয়েছেন।বান্দ্রা থানার পুলিশ গোটা বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে। জেনে নিন বিস্তারিত …

এবার সলমান খানকে খুনের হুমকি! প্রাণনাশের হুমকি দিয়ে একটি চিঠি পাঠানো হয়েছে অভিনেতার নামে। একইসঙ্গে খুনের হুমকি দেওয়া হয়েছে তাঁর বাবা প্রখ্যাত চিত্র নাট্যকার সেলিম খানকেও।

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার মতো তাঁদেরও পরিণতি হবে বলে উল্লেখ করা হয়েছে ওই হুমকি চিঠিতে। ইতিমধ্যেই এই মর্মে পুলিশের অভিযোগ দায়ের হয়েছে। তদন্তও শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এই হুমকি চিঠি দেখতে পান সেলিম খান। বাড়ির সামনেরই একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল বলে খবর। চিঠিতে স্পষ্ট লেখা হয়েছে, ”সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে সলমান খান এবং তাঁর বাবা সেলিম খানের।”

এই চিঠি পাওয়ার পরই বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করে খান পরিবার। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। সলমান খানের বাড়ি এবং তাঁর আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এখনও পর্যন্ত কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.