Home / মিডিয়া নিউজ / বাবা-মেয়ের এই কীর্তি ফাঁস করেছেন প্রসেনজিৎ!

বাবা-মেয়ের এই কীর্তি ফাঁস করেছেন প্রসেনজিৎ!

এক প্লেট মিষ্টি হাতের নাগালে পেয়েছিলেন রঞ্জিৎ মল্লিক। একটা সবে মুখে দিয়েছিলেন। পিছন

থেকে এসে উপস্থিত মেয়ে কোয়েল। এক্কেবারে হাতেনাতে ধরা পড়ে গেলেন অভিনেতা।

বাবাকে বিস্তর বকাঝকা করলেন কোয়েল। আমার মিষ্টির প্লেটটিও নিয়ে চলে গেলেন। সোশ্যাল মিডিয়ায় বাবা-মেয়ের এই কাণ্ডের ভিডিও আপলোড করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ভাবছেন ব্যাপারটা কী? তাহলে খোলসা করেই বলা যাক। মজার এই ভিডিওটি তৈরি করা হয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘আয় খুকু আয়’ সিনেমার প্রচারের জন্য। ক্যাপশনে লেখা হয়েছে, “মেয়েরাও মাঝে মাঝে বকা দেয়, কারণ মেয়েরাও মায়ের স্নেহে আগলে রাখে তাদের বাবাদের। “

বাবা ও মেয়ের সম্পর্কের কাহিনি ‘আয় খুকু আয়’। জিতের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে এক্কেবারে পালটে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নির্মল মণ্ডলের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায়। রাফিয়াত রাশিদ মিথিলা রয়েছেন দিতিপ্রিয়ার মায়ের ভূমিকায়।

প্রথমে ২৭ মে মুক্তি পাওয়ার কথা ছিল ‘আয় খুকু আয়ে’র। পরে তা পিছিয়ে ১৭ জুন মুক্তির তারিখ ঠিক হয়। জিৎ প্রযোজিত ছবিতে অভিনয় করতে পেরে খুশি প্রসেনজিৎ। অনেকদিন ধরেই এমন ভাল একটা চিত্রনাট্যের অপেক্ষায় ছিলেন বলেই জানান তিনি।

আর জিৎ-প্রসেনজিৎ জুটির এই ছবির প্রচার করতেই মিষ্টি ভিডিওটি তৈরি করছেন। ভিডিওটি আপলোড করে রঞ্জিৎ মল্লিক এবং কোয়েলকে ধন্যবাদ জানিয়েছেন প্রসেনজিৎ। সংবাদ প্রতিদিন

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.