Home / মিডিয়া নিউজ / শাহরুখ খানকে চিটার বললেন কাজল!

শাহরুখ খানকে চিটার বললেন কাজল!

শাহরুখ খান আর কাজলের জুটিটি বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি বললে একটুও বেশি বলা হয়

না। পর্দায় একবার তাদের দেখা গেলেই ভায়োলিন বাজে মনের ঘরে। সামান্য হাতের জাদুতেই মিউজিক

শোনাতে পারেন শাহরুখ। এই দুই জুটির ‘দিল ওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’,

‘মাই নেম ইস খান’, ‘কভি খুশি কভি গম’-এর মতো কিছু সেরা সিনেমা রয়েছে। শাহরুখ আর কাজল একসঙ্গে কাজ করবেন শুনলেই মানুষের আগ্রহ তৈরি হয়। তবে এবার বাস্তব জীবনেই শাহরুখ খানকে চিটার বললেন কাজল।

বাস্তবে প্রেমের সম্পর্ক তাদের কোনও দিনই ছিল না। কিন্তু বন্ধুত্বটা তো ছিল! সেখানেও কি তবে এবার ভা’ঙন শুরু। নয়তো খোলাখুলি শাহরুখকে চিটার কেন বলবেন কাজল। কেন চটলেন কাজল? কাজল সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন যে শাহরুখ আসলেই চিটার। তাকে চিট করেছেন বাদশা।

এই খবর ছড়াতেই খোঁজ নেওয়া শুরু। আর তখনই সামনে এল এক মজার বিষয়। কাজল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি কার্টুন শেয়ার করেছেন। করণ জোহর পরিচালিত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর। সেই বিখ্যাত বাস্কেট বল খেলার দৃশ্য। সেখানেই দেখা যাচ্ছে বড় বড় অক্ষরে লেখা, ‘রাহুল ইস আ চিটার চিটার চিটার’। শাহরুখ খানকেই মার্ক করা হয়েছে। এই কার্টুন শেয়ার করে কাজল লিখেছেন, ‘ছবি মুক্তির ২২ বছর পর কার্টুন রিলিজ করলো। এখনও মানুষ ভালোবাসে এই ছবিকে।’

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। তার ঠিক ২২ বছর পর এই ছবির কার্টুন মুক্তি পেল। করণ জোহর পরিচালিত ছবিতে সকলের মন জয় করেছিল শাহরুখ-কাজলের বন্ধুত্ব। রানি মুখোপাধ্যায়ের ভালোবাসা। আর ফরিদা জালালের অসাধারণ অভিনয়। ভোলার নয় সালমান খানকেও। আজও ‘রাহুল ইজ আ চিটার’-ডায়লগের কথাই মনে পড়ে শাহরুখ ও কাজলকে দেখলে।

বাস্কেট বল খেলায় বার বার শাহরুখ চিট করেছিলেন কাজলকে। কাজলকে ঠকিয়ে জিতে ছিলেন খেলা। ২২ বছর হয়ে গেছে এই খেলার। তবুও ‘রাহুল ইস আ চিটার’ হারিয়ে যায়নি। ইনস্টাগ্রামে এই কার্টুন পোস্ট করে ২২ বছরের পুরোনো স্মৃতি তাজা করে দিলেন কাজল। এই সিনেমা দেখলে এখনও মানুষের মনে সত্যিই, কুছ কুছ হোতা হ্যায়।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.