Home / মিডিয়া নিউজ / বাবা তাহসানকে চিনতে ভুল করলো না কন্যা আইরা

বাবা তাহসানকে চিনতে ভুল করলো না কন্যা আইরা

সব জল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক

মিথিলাকে বিয়ে করেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি।

মধুচন্দ্রিমায় বর্তমানে সুইজারল্যান্ডে আছেন সৃজিলা-মিথিলা।মা মিথিলার বিয়েতে দেখা গিয়েছিল তার কন্যা আইরাকে। তবে এখন বাবার কাছেই রয়েছেন আইরা। আইরার কণ্ঠ শোনা গেল বাবা তাহসানের সাথে খুনসুটিতে।

সোমবার (১৬ ডিসেম্বর)তাহসান সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের শৈশবের একটি ছবি পোস্ট করেছেন। সাদাকালো ছবিটিতে দেখা যাচ্ছে তাহসান বাবা-মা’র কোলে বসে রয়েছেন। পেছনে দাঁড়িয়ে বড় ভাই।

নস্টালজিয়ায় আক্রান্ত তাহসান এই ছবিটিই মেয়ে আইরাকে দেখাচ্ছিলেন আর জিজ্ঞেস করছিলেন কে কোনটা। তবে কন্যা আইরা বাবাকে চিনতে ভুল করলেন না। ঠিকই ছোটবেলার বাবাকে খুঁজে পেলেন। তাহসান যখন একটার পর একটা ফিগারে আঙুল রেখে জিজ্ঞেস করছিলেন তখনই ঠিকই দাদু, দাদি ও বাবাকে চিহ্নিত করের ফেললেন আইরা।

তাহসান এখন নিজের কাজ কর্ম নিয়ে দারুণ ব্যস্ত। সম্প্রতি তাহসান অভিনীত ১০০ তম নাটক মুক্তি পেয়েছে। যার রেসপন্সও ছিল দারুণ। তাহসান নিজেও আনন্দিত তার অভিনয় ক্যারিয়ার নিয়ে। গানের পাশাপাশি অভিনয় জগতেও দাপিয়ে বেড়াচ্ছেন তাহসান খান।

ধারাবাহিক নাটক ‘কাছের মানুষ’ দিয়ে নাটকে অভিষেক হয় তাহসানের। এরপর তাহসান অভিনয় করেন আরও বেশ কিছু নাটকে, যার মধ্যে অনেক নাটকই দর্শকপ্রিয়তা পায়। অভিনয়, গানে তাহসান হয়ে ওঠেন দেশের অন্যতম জনপ্রিয় তারকা।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.