Home / মিডিয়া নিউজ / মানুষ মিথ্যা আশা শুনতে চায় না, এখন চাক্ষুষ কাজ দেখতে চায় : রিয়াজ

মানুষ মিথ্যা আশা শুনতে চায় না, এখন চাক্ষুষ কাজ দেখতে চায় : রিয়াজ

এখন আর গাল ভরা বুলি দিয়ে বাংলাদেশের মানুষকে সম্মোহিত করে রাখা যাবে না। মানুষ এখন

চাক্ষুষ কাজ দেখতে চায়। বিগত দশ বছরে বাংলাদেশের মানুষ যে উন্নয়নের ধারা দেখেছে, এখন আর

তারা মিথ্যা আশ্বাস মানতে চাইবে না। তাই মানুষ চেয়েছে উন্নয়নের ধারা অব্যাহত থাক এবং আমি বিশ্বাস করি আগামী পাঁচ বছরেও মানুষ বেশকিছু উন্নয়নের নমুনা চাক্ষুষ দেখতে পাবে। ডিবিসি টেলিভিশনের এক আলোচনা পর্বে চিত্রনায়ক রিয়াজ এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, এবারের নির্বাচনের যে ফলাফল এসেছে, আমি মনে করি এমনটাই হওয়ার কথা ছিলো। কারণ বাংলাদেশের এমন কোনো সেক্টরে নেই যেখান থেকে একাংশ হলেও মাননীয় প্রধানমন্ত্রীর সমর্থনে এগিয়ে আসেনি। এটা একটা গণ জোয়ারের মতো ছিলো। স্বাধীনতার এতোদিন পরে স্বাধীনতার পক্ষের সমস্ত শক্তি এক হয়েছে এটা দেখে এবং ভেবে আনান্দ পাচ্ছি।

এবারের নির্বাচনে বেশকিছু শিল্পী প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছিলো। অন্যদিকে আমরা অনেক শিল্পীই নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলাম এবং আমরা স্বতঃস্ফুর্ত ভাবে আনন্দ নিয়েই কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনার সাথে থেকে, পাশে দাঁড়িয়ে জনগণের মনে মুক্তিযুদ্ধের চেতনাকে জাগাতে পেরেছি এবং মুক্তিযুদ্ধের পক্ষের হয়ে কাজ করতে পেরে মনে একটা তৃপ্তি কাজ করছে। এটাও আমার জীবনের অনেক বড় পাওয়া।

গত এক মাস ধরে আমরা যেভাবে গ্রামে-গঞ্জে, মাঠে-প্রান্তরে ঘুরে বেড়িয়েছি তাতে আমরা জনগণের সান্নিধ্যে যেতে পেরেছি এবং এই শ্রমের বিপরীতে যে বিশাল বিজয় আমরা পেয়েছি তা আমাদের কাম্য ছিলো। যদিও শিল্পীদের মধ্যথেকেও কিছু লোক বিরোধী দলকে সাপোর্ট করেছে যারা সংখ্যায় ছিলো খুবই সামান্য এবং তারা কাজটি না বুঝেই করেছে বলে মনে করছেন এই চিত্রনায়ক।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.