Home / মিডিয়া নিউজ / ইমরান খানকে টুইটারে কু-কথা বলে সমালোচিত সুন্দরী মডেল-গায়িকা

ইমরান খানকে টুইটারে কু-কথা বলে সমালোচিত সুন্দরী মডেল-গায়িকা

ইন্টারনেটে সুরেলা গলার জন্য পরিচিত কুরাত-উল-আন বালোচের ব্যবহার একেবারে উল্টো ও রুক্ষ্ম।

এই দাবি সংবাদমাধ্যমের নয়। সম্প্রতি, টুইটারে যে ভাবে মন্তব্য করেছেন এই গায়িকা, তা এই কথাকেই প্রমাণ করছে।

সম্প্রতি, পাকিস্তানের রাজনীতির প্রভাবশালী নেতা তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রধান ইমরান খানের সম্বন্ধে টুইটারে অশোভনীয় ভাষা ব্যবহার করেছেন এই গায়িকা।

আয়েষা গুলালিকে নিয়ে একটি টুইট করেছিলেন পাক ক্রিকেট দলের ভূতপূর্ব অধিনায়ক। এর জবাবে, টুইটারে ইমরানের উদ্দেশ্যে অশোভনীয় ভাষা ব্যবহার করেন কুরাত-উল। তার এই টুইটকে ঘিরে জোর বিতর্ক বাঁধে। এক-এক করে বিভিন্ন নেটিজেন কুরাত-উলকে পাল্টা দিতে শুরু করেন।

ইমরান খানকে কু-কথা বলার জন্য অনেকেই কুরাত-উলকে ট্রোলড করতে শুরু করেন। যার মধ্যে কেউ কেউ লিখেছেন, কান্দিল বালোচের পর আরেক ‘বালোচ’ ইমরান খানের মাধ্যমে নাম কামাতে চাইছেন। ক্ষমা করবেন, আপনি এর যোগ্য নন।

সাম্প্রতিককালে, পাকিস্তানের রাজনীতিতে ছেয়ে রয়েছেন। আয়েষা গুলালিকে কেন্দ্র করে একটি ইস্যু নিয়ে সেদেশের নির্বাচন কমিশনের বিরুদ্ধে পাক সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেন ইমরান খান। পিটিআই প্রধানের অভিযোগ, পাক ন্যাশনাল অ্যাসেম্বলি থেকে গুলালিকে বহিষ্কার করার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ করেছিলেন তিনি।

তবে, কমিশন কোনও পদক্ষেপ নেয়নি। এই নিয়ে ইমরান খান ও আয়েষা গুলালির মধ্যে বিবাদমান রাজৈনিতক লড়াইয়ে মধ্যে সাবেক ক্রিকেটারের বিরুদ্ধে টুইটারে কু-কথা বলেন এই গায়িকা-অভিনেত্রী। পাক টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল ও সুরেলা আওয়াজের জন্য ভক্তদের হৃদয়ে রাজ করেন কুরাত-উল। কোক স্টুডিও থেকে তার জনপ্রিয়তা অনেকগুণ বেড়ে যায়।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.