Home / মিডিয়া নিউজ / শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী’র দাম্পত্যের দুই যুগ পূর্তি

শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী’র দাম্পত্যের দুই যুগ পূর্তি

হালের বিনোদন জগতের দম্পতিদের সংসার যেভাবে হুট-হাট করে ভেঙে যায়, অতীতে তেমনটা ঘটে

না। ঘটলেও সে সংখ্যা কম, এখনকার মতো পান থেকে চুন খসলেই \\\’সেপারেশন\\\’ কিংবা

\\\’ডিভোর্স\\\’ এর বালাই চোখে পড়ত খুবই কম। কিছু কিছু চলচ্চিত্র জুটি যেমন \\\’নাঈম-শাবনাজ\\\’ কিংবা \\\’ওমর সানি-মৌসুমী\\\’ দাম্পত্য জীবনেও হাত ধরাধরি করে পার করেছেন অনেকটা দূর। এখনও তাদের বন্ধন ভাঙেনি। নাট্য কিংবা সংস্কৃতি অঙ্গনেও রয়েছে এমন অটুট জুটি। আলী যাকের-সারা যাকের ছাড়াও, ভালোবাসা ও দাম্পত্যের সফল জুটি হিসেবে উদাহরণস্বরূপ বলা যায় অভিনেতা শিল্পী \\\’শহীদুজ্জামান সেলিম-রোজী সিদ্দিকী\\\’র দাম্পত্য জীবনের কথা। ১৯৯৩ সালের ১৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। সেই বন্ধনে চির ধরার কথা শোনা যায়নি কখনই। বর্তমানে তাদের ঘরে রয়েছে দুটি সন্তান। শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকীর দাপত্যের এ দীর্ঘ পথের যাত্রার ২৪ বছর পূর্ণ হলো গত ১৬ ডিসেম্বর।

অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী বিবাহ বার্ষিকীতে তারকারা। ছবি: সংগৃহীত।

বিবাহ বার্ষিকী উপলক্ষে তাদের আমন্ত্রণে বুক ভরা বিশুদ্ধ ভালোবাসা ও শ্রদ্ধা নিয়ে নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বর্তমান যুগের বেশ কজন তারকা। এছাড়াও উপস্থিত ছিলেন নাট্য নির্মাতাও।

বাম দিক থেকে নাট্য নির্মাতা জিনাত হাকিম, ফারজানা চুমকি এবং নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। ছবি: সংগৃহীত।

\\\’সেলিম-রোজী\\\’র এবারের বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে অভিনেত্রী মীর সাব্বিরকে, সঙ্গে ছিলেন তার স্ত্রী ফারজানা চুমকিও। এছাড়াও সপত্নীক উপস্থিত থাকতে দেখা গিয়েছে অভিনেতা ফারুক আহমেদকে। ঐ অনুষ্ঠানে দেখা গিয়েছে নাট্য নির্মাতা জিনাত হাকিম এবং সাড়ে তিনশত নাটক নির্মাণের মাইলফলক অতিক্রম করা নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীকে।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.