Home / মিডিয়া নিউজ / শাকিবের কানে সেফটিপিন, যা জানা গেলো

শাকিবের কানে সেফটিপিন, যা জানা গেলো

শাকিবের কানে সেফটিপিন নিয়ে গতকাল রাত থেকে সোশ্যাল মিডিয়া সরগরম। গতকাল রাতে

প্রকাশিত হয়েছে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ছবির একটি গান। গানে যথারীতি বুবলীর সাথে রোমান্স করতে দেখা যায় সুপারস্টার শাকিব খানকে।

অহংকার ছবিটির নির্মাতা শাহাদৎ হোসেন লিটন কালের কণ্ঠকে বলেন, শাকিব খান এটা ইচ্ছা করেই করেছেন। ভুলের কিচ্ছু নেই। এটা একটা স্টাইল। শাকিবের কাছে মনে হয়েছে এই গানের সময় তিনি এই স্টাইল নেবেন, তিনি নিয়েছেন। এখানে আমার এবং কোরিগ্রাফারের বলার কিচ্ছু নেই। নতুন এক্সপেরিমেন্ট চালিয়েছেন শাকিব।

শাহাদৎ হোসেন লিটন বলেন, শাকিব ওখানে একটা দুল ব্যবহার করেন। শাকিবের কানে একটা ফুটো আছে। কিন্তু যখন এই গানটার শুটিং করি তখন শাকিব খান সিদ্ধান্ত নেন কানের ফুটোতে সেফটিপিন ব্যবহার করবেন। আমার তো মনে হয় দর্শকেরা ইতিবাচকভাবে নিয়ে এটা। শাকিব-বুবলীর ‘অহংকার’ ছবির প্রকাশিত ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের স্থানে শাকিবকে দেখা যায় সেই আলোচিত লুকে। তিনি কানের লতিতে পরেছেন সেফটিপিন। এটা নিয়ে শুরু হয় জল্পনা।

আসছে কোরবানি শাকিব-বুবলীকে নিয়ে অহংকার ছবিটি কেমন হবে? এ প্রসঙ্গে পরিচালক শাহাদাৎ হোসেন লিটন বলেন, এটি অ্যাকশন-রোমান্টিক একটি ছবি। ছবির গল্পের প্রয়োজনে শাকিব খানকে নিয়েছি। আর শবনম বুবলী এরই মধ্যে দর্শকদের মন জয় করেছে।

শাকিব বুবলীর ‘তুই যে আমার’ শিরোনামের গানটি ইউটিউবে মুক্তির ১৩ ঘণ্টার মধ্যে দেড় লাখ ভিউ পেরিয়ে গেছে।

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.