Home / মিডিয়া নিউজ / আবার শাবনূর, সঙ্গে এবার ওমর সানি

আবার শাবনূর, সঙ্গে এবার ওমর সানি

একেই বলে বন্ধুত্ব। এই টান এতই তীব্র যে কয়েক দিনের না দেখাকেই বহুদিনের বিচ্ছেদ মনে হয়।

এইতো কিছু মাস আগে, ফেব্রুয়ারির শেষ দিনে ওমর সানি-মৌসুমী জুটির সঙ্গে দেখা হয়েছিল অভিনেত্রী

শাবনূরের, ‘জিয়া কোনাল’এর বিয়ের পার্টিতে। এর মাত্র চার মাস পর জুলাই মাসের চার তারিখে ওমর সানি ফের উপস্থিত হন বন্ধু শাবনূরের বাসায়। কিন্তু এই সল্প সময়কে বৃহৎ মনে হয়েছে অভিনেতা ওমর সানি’র কাছে। বৃহৎ মনে হতেই পারে। হাজার হোক, বন্ধু তো।

শাবনূরের বাসায় উপস্থিত ছিলেন নির্মাতা বাদল খন্দকার। এছাড়াও ছিলেন অভিনেতা ‘অমিত হাসানসহ আরও কয়েকজন। তারা বন্ধুত্বের অটুট বন্ধনকে আরেকধাপ বজ্র আঁটুনি দিতে কেক কাটেন সে সময়। সেদিনের আনন্দ বন্দি হয়েছে ক্যামেরায়। ছবিগুলো ওমর সানি আপ করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে।

এ প্রসঙ্গে ওমর সানি জানান- এটি চলতি বছর ৪ জুলাইয়ের ঘটনা। শাবনূরের বাসায় গিয়েছিলাম। ওখানে অমিত হাসান ও বাদল খন্দকার ছিলেন। আমরা তো অনেক পুরাতন বন্ধু । নব্বইয়ের দশকে তো আমরাই ছিলাম। অনেক দিন পর শবনূরের সঙ্গে দেখা। ভাত না খাইয়ে ছাড়ছিলই না। একদম জোর করে খাইয়ে তবেই ছাড়ল।

অভিনেত্রী শাবনূরের অভিনয় জীবন শুরু হয়েছিল এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’ সিনেমার মধ্যদিয়ে। সালটা ছিল ১৯৯৩। এর পর তাকে থামাতে পারে কি কেউ। করেছেন একেরপর এক সিনেমায় অভিনয়। সুজন সখী, স্বপ্নের ঠিকানা, তোমাকে চাই, চাওয়া থেকে পাওয়া, জীবন সংসার, স্বপ্নের পৃথিবী, আনন্দ অশ্রু, স্বপ্নের নায়ক সহ আরও কত কি!

Check Also

মেয়ের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটানোর পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া …

Leave a Reply

Your email address will not be published.