Home / মিডিয়া নিউজ / ‘আজও সেই ঘটনার কথা মনে হলে লজ্জায় লাল হয়ে যাই’

‘আজও সেই ঘটনার কথা মনে হলে লজ্জায় লাল হয়ে যাই’

২০০১ সালের কথা। সেট বানিয়ে শুটিং চলছিলো অর্জুন সাজানি পরিচালিত ‘অগ্নীবর্ষা’ নামক একটি

ছবির গানের। শুটিংয়ে রগরগে দৃশ্যে অংশ নিচ্ছেন রাভিনা ট্যান্ডন ও দক্ষিণে সুপারস্টার নাগার্জুনা। একেবারেই স্বল্পবসনা রাভিনা ক্যামেরাবন্দি হচ্ছিলেন।

ঠিক সে সময়ে পুরো শুটিং ইউনিটের সামনে রাভিনার বুক থেকে খুলে পড়ে ছোট সেই পোশাক। একেবারেই হতবাক হয়ে যান সবাই। তড়িঘড়ি করে নিজেকে সামলে নেন রাভিনা। এরপর দুই ঘন্টা বিরতিতে যান রাভিনা। পরে আবার শুটিং শুরু করেন। এতদিন পর নিজের অভিনয় জীবনের এমনই বিব্রতকর ঘটনার কথা শেয়ার করলেন রাভিনা ট্যান্ডন।

সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে সেই কথা মনে করে তিনি বলেন, ২০০২ সালে ছবিটি মুক্তির পর আলোচনা-সমালোচনা কম হয়নি। আমার রোমান্সের সেই দৃশ্য নিয়েও কথা হয়েছে। আমি এসবে পাত্তা দেই না। তবে আমার অভিনয় জীবনের সব থেকে বিব্রতকর অবস্থা তৈরি হয়েছিলো সে গানটির শুটিংয়ে। এই বিষয়টি আমি আর কাউকে এতদিন শেয়ার করিনি।

তিনি বলেন, তবে আমি মনে করি অভিনয়শিল্পীদের জীবন আসলে খোলা বইয়ের মতো হওয়া উচিত। কারণ অনেকে অনুসরণ করেন তাদের। সেই বিব্রতকর মুহূর্তে নাগার্জুনা আমাকে বেশ সহায়তা করেছিলো। পরিচালকও দুই ঘন্টার জন্য প্যাকআপ করেন শুটিং। আজও সেই ঘটনার কথা মনে হলে লজ্জায় লাল হয়ে যাই।

Check Also

চিত্রনায়ক রুবেলের কাছে পপি ‘স্পেশাল’!

ঢাকাই ছবিতে মার্শাল আর্ট ব্যবহার যার মাধ্যমে সেই চিত্রনায়ক রুবেল বাংলা ছবির দর্শকদের অনেক জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.